নীড় পাতা » খাগড়াছড়ি » মেধাবীদের মূল্যায়ন কখনোই শেষ হবেনা

মেধাবীদের মূল্যায়ন কখনোই শেষ হবেনা

একজন মেধাবী শিক্ষার্থীই তার নিজের সাথে সাথে পারিবারের অর্থ-সামাজিক অবস্থার পরিবর্তন ঘটাতে পারে মন্তব্য করে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী বলেছেন, এজন্য শিক্ষার্থীদের উন্নত চরিত্রের অধিকারী হবে হবে। মেধাবীদের মূল্যায়ন কখনোই শেষ হবেনা। তিনি সকলকে নকলমুক্ত পরিবেশে পরীক্ষা দিয়ে স্ব-স্ব মেধার স্বাক্ষর রাখারও আহবান জানান।

সোমবার দুপুরের দিকে মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের ২০১৭ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় এবং বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মাটিরাঙ্গা ডিগ্রী কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মো: শামছুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: সাহাদাত হোসেন টিটো বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা ঠাত্রলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর মোহাম্মদ আলী, কলেজ ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: আবদুল মান্নান প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা।

মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক সুবাস চাকমা, পৌর আওয়ামীলীগের সভাপতি মো: হারুনুর রশীদ ফরাজী, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা, ৯নং ওয়ার্ড কাউন্সিলর মো: আবদুল খালেক প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। এসময় মাটিরাঙ্গা ডিগ্রী কলেজের পক্ষ থেকে তার হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন মাটিরাঙ্গা ডিগ্রী কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো: শামছুল হক ও কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রশান্ত কুমার ত্রিপুরা।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply