নীড় পাতা » ব্রেকিং » মৃত নবজাতককে পানিতে ফেলে দিল স্বজনরা !

মৃত নবজাতককে পানিতে ফেলে দিল স্বজনরা !

প্রতীকী ছবি

রাঙামাটির লংগদু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নৌঘাট থেকে এক নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার সকালে নবজাতকের লাশটি উদ্ধার করা হয়েছে।

খোঁজ নিয়ে জানা যায়, গত শনিবার (১৩ মার্চ) সকালে প্রসববেদনা নিয়ে লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় বগাচত্বর ইউনিয়নের দক্ষিণ মারিশ্যারচর গ্রামের ইউসুফ মিয়ার স্ত্রী রোকসানা বেগম। চিকিৎসক ও নার্সদের সহযোগিতায় রোকসানা একটি মৃত সন্তান প্রসব করেন। সন্তান প্রসবের পর শারীরিকভাবে কিছুটা সুস্থ হলে সন্ধ্যায় রিলিজ নিয়ে বাড়িতে চলে যায় ইউসুফ ও রোকসানা দম্পতি।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. অরবিন্দ চাকমা জানান, রোকসানা বেগম প্রসব বেদনা নিয়ে হাসপাতালে ভর্তি হয় শনিবার। তবে বাড়িতে প্রসব করানোর জন্য চেষ্টা করার ফলে গর্ভের সন্তান ও মা দুজনের শারীরিক অবস্থা নাজুক ছিল। হাসপাতালে আসার পর আমরা রোকসানার একটি মৃত সন্তান প্রসব করাই। মৃত নবজাতকের শারীরিক সমস্যা ছিল। তার মাথায় পানি জমে ছিল। এরপর শনিবার সন্ধ্যায় রোকসানা ও ইউসুফ দম্পতি নৌকাযোগে বাড়িতে চলে যায়। ধারণা করা হচ্ছে নৌযোগে বাড়িতে যাওয়ার পথে মৃত নবজাতককে পানিতে ফেলে দেয় ওই দম্পতি।

লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) আরিফুল আমিন বলেন, খবর পেয়ে রবিবার সকালে আমরা মৃত নবজাতককে উদ্ধার করে থানায় নিয়ে আসি। নবজাতকের পরিবারের সাথে যোগাযোগের চেষ্টা চলছে।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply