নীড় পাতা » বান্দরবান » মৃত্যুবার্ষিকীতে সাংবাদিক কাশেমীকে স্মরণ

মৃত্যুবার্ষিকীতে সাংবাদিক কাশেমীকে স্মরণ

বান্দরবানে মরহুম সাংবাদিক এনামুল হক কাশেমীর দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মৃতিচারণ, দোয়া মাহফিল এবং পরিবারকে সম্মাননা গিফট্ দেয়া হয়েছে। মঙ্গলবার বিকালে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে বান্দরবান প্রেস ইউনিটের উদ্যোগে স্মৃতিচারণ, দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মরহুমের ঘনিষ্ঠজন মুক্তিযোদ্ধা সাংবাদিক এমএ হাকিম চৌধুরী, বান্দরবান প্রেস ইউনিট সভাপতি আলাউদ্দিন শাহরিয়ার, সাধারণ সম্পাদক এনএ জাকির, জেলা সাংবাদিক ইউনিয়নের আহ্বায়ক আল ফয়সাল বিকাশ, সদস্য সচিব মংসাসু মারমা, জেলা আরটিভি প্রতিনিধি শাফায়েত হোসেন, জিটিভি প্রতিনিধি মো. ইসহাকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা।

অনুষ্ঠানে মরহুমের পরিবারের সদস্যদের বান্দরবান সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে সম্মাননা সরূপ গিফট্ প্রদান করা হয়েছে। এসময় মরহুমের স্ত্রী ও কন্যা সাংবাদিকরা তাঁর পরিবারকে মনে রাখায় অশ্রুসিক্ত হন।

প্রসঙ্গত, মরহুম সাংবাদিক এনামুল হক কাশেমী ২০১৮ সালের ৩১ অক্টোবর মৃত্যুবরণ করেছেন। মৃত্যুকালে তিনি চট্টগ্রামের দৈনিক আজাদী এবং বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এ কর্মরত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

শান্তি, সম্প্রীতি ও ঐক্যের লক্ষে বান্দরবানে মতবিনিময় সভা

বান্দরবানের বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক নেতৃবৃন্দ এবং প্রথাগত জনপ্রতিনিধিদের সমন্বয়ে সামাজিক শান্তি ও সম্প্রীতি …

Leave a Reply