নীড় পাতা » পাহাড়ের সংবাদ » মুক্তি পেলেন বান্দরবান যুবদল সভাপতি

মুক্তি পেলেন বান্দরবান যুবদল সভাপতি

1বান্দরবান জেলা যুবদলের সভাপতি মশিউর রহমানসহ দুজন জামিন পেয়েছেন। যুবদলের দুগ্রুপের সংঘর্ষের মামলায় হাইকোর্ট থেকে জামিন নিয়ে বান্দরবান জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে জামিনের কাগজপত্র জমা দেয়ার পর মঙ্গলবার কারাগার থেকে মুক্তি পেয়েছেন জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মিঠুন ও পৌর শাখার সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাসুম।
পুলিশ জানায়, গত ২৫ অক্টোবর বান্দরবানে সমাবেশকে কেন্দ্র করে যুবদলের দুগ্রুপের নেতাকর্মীরা হকিষ্টিক, লোহার রড এবং লাঠিসোঁটা নিয়ে সংঘর্ষের ঘটনায় যুবদল নেতা মোহাম্মদ লিটনের দায়ের করা মামলায় গত ২৮ অক্টোবর পুলিশ জেলা যুবদলের সভাপতি মশিউর রহমান মিঠুনসহ ৯ জনকে গ্রেফতার করে আদালতের নির্দেশে জেল হাজতে পাঠানো হয়েছিলো।

প্রসঙ্গত: গত ২৫ অক্টোবর নির্দলীয়, নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচনের দাবীতে বান্দরবানে সমাবেশকে কেন্দ্র করে যুবদলের দুগ্রুপের নেতাকর্মীরা সংঘর্ষে জড়িয়ে পড়েন এবং পাল্টাপাল্টি মিছিল করেন। এসময় পুলিশের ওসি’সহ উভয়পক্ষের প্রায় ১৩ জন নেতাকর্মী আহত হয়। এই ঘটনায় যুবদল নেতা জিয়া উদ্দিনের মাতা জুলেখা আক্তার বাদী হয়ে ১৫ জনের বিরুদ্ধে এবং যুবদলনেতা মোহাম্মদ লিটন বাদী হয়ে ২৬ জনের বিরুদ্ধে বান্দরবান সদর থানায় পৃথক দুটি মামলা করেন।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবান সরকারি কলেজের ছাত্রী হোস্টেলের ভিত্তিপ্রস্তর স্থাপন

পাহাড়ের শিক্ষা ব্যবস্থার উন্নয়নে বান্দরবান সরকারি কলেজে পাঁচতলা বিশিষ্ট ছাত্রী হোস্টেল এবং শিক্ষার্থীদের জন্য বাস …

Leave a Reply