নীড় পাতা » পাহাড়ের সংবাদ » মুক্তিযোদ্ধা কালাবাশি’র পরলোকগমন,রাষ্ট্রীয় মর্যাদা প্রদান

মুক্তিযোদ্ধা কালাবাশি’র পরলোকগমন,রাষ্ট্রীয় মর্যাদা প্রদান

IMG_20141115_140639রাঙামাটির লংগদু উপজেলার সুর্যসন্তান বিশিষ্ট মুক্তিযোদ্ধা কালাবাশি জলদাশ পরলোক গমন করেছেন। শনিবার সকাল ৮ টার সময় লংগদু স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দীর্ঘদিন ধরে দূরারোগ্য ফুসফুস ক্যান্সারে ভূগছিলেন বলে পারিবারিক সূত্র জানায়।
শনিবার বেলা দুইটায় উপজেলা সদরে তিনটিলা এলাকায় প্রয়াত বিশিষ্ট এই মুক্তিযোদ্ধার নিজ বাড়ীতে তাঁকে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেয় লংগদু থানা পুলিশ। এসময় মুক্তিযোদ্ধার মরদেহে জাতীয় পতাকা মোড়ানো অবস্থায় ফুলে ফুলে ভালবাসা আর শ্রদ্ধায় প্রদর্শন করা হয়।
লংগদু উপজেলা নির্বাহী অফিসারের পক্ষে দায়িত্ব পালন করেন, উপজেলা কৃষি কর্মকর্তা এম এম শাহ নেয়াজ। লংগদু থানার এ এস আই মোজাম্মেল হোসেন, উপজেলা মুক্তিযোদ্ধ্যা কমান্ডার তৈয়ব আলী ও উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সকল সদস্যগণ এসময় উপস্থিত ছিলেন।
পরে বিকাল চারটায় তিনটিলাস্থ শ্মশনে সনাতনী ধর্মীয় রীতি অনুযায়ী প্রয়াত কালাবাশি জল দাশের মরদেহ দাহ করা হয়। মৃত্যুকালে তাঁর পাঁচ পুত্র, দুই মেয়ে ও এক স্ত্রী সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

Micro Web Technology

আরো দেখুন

বাঘাইছড়িতে উন্নয়ন বোর্ড কার্যালয়ে অগ্নিকাণ্ড

ঙামাটির বাঘাইছড়ি উপজেলা সদরে অবস্থিত পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের প্রকল্প ব্যবস্থাপকের কার্যালয়ে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা …

Leave a Reply