নীড় পাতা » বান্দরবান » মুক্তিপণে ছাড় পেলেন আবুল খায়েরের অপহৃত বিক্রয়কর্মী

মুক্তিপণে ছাড় পেলেন আবুল খায়েরের অপহৃত বিক্রয়কর্মী

মোটা অংকের মুক্তিপণের বিনিময়ে বান্দরবানে জনবহুল এলাকা থেকে অপহৃত টোবাকো কোম্পানির বিক্রয়কর্মীকে মুক্তি দিয়েছে অপহরণকারীরা। সদর উপজেলার তুমব্রু পাড়া এলাকায় হাত-পা চোখ বাঁধা অবস্থায় শনিবার রাতেই ফেলে যায় অপহরণকারী অস্ত্রধারী সন্ত্রাসীরা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান পৌরসভার তিন নাম্বার ওয়ার্ডের কালাঘাটাস্থ বড়ুয়াটেক বাজারের মত জনবহুল এলাকা থেকে ফিল্মি কায়দায় টোবাকো কোম্পানীর বিক্রয়কর্মী মো: ইসমাইল হোসেনকে মোটর সাইকেলে করে অপহরণ করে নিয়ে যায় অস্ত্রধারী সন্ত্রাসীরা। অপহরণের পর অপহৃতের মুক্তিপণ বাবদ ৩ লাখ টাকা দাবি করেছিল সন্ত্রাসীরা। খবর পেয়ে পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করে অপহৃতকে উদ্ধারে তৎপরতা শুরু করে। অপহরণের সঙ্গে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) সশস্ত্র শাখার ক্যাডাররা জড়িত বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

আবুল খায়ের কোম্পানির আঞ্চলিক বিক্রয় প্রতিনিধি আব্দুল মাবুদ বলেন, মাসখানেক আগে সন্ত্রাসীরা অপহৃত বিক্রয় প্রতিনিধির কাছ থেকে ২ লাখ টাকা চাঁদা দাবি করেছিলো। চাহিদামত চাঁদা না দেয়ায় তাকে অপহরণ করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। বাধ্য হয়ে আলোচনা করায় তাকে মুক্তি দিয়েছে অপহরণকারীরা।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের পুলিশ সুপার জেরিন আখতার জানান, অপহরণের খবর পেয়েই পুলিশ অপহৃতকে উদ্ধারে মাঠে নামে। অপহরণের দশ ঘন্টার মধ্যেই তাকে তুমব্রু পাড়া পাহাড়ি এলাকা থেকে উদ্ধার করা হয়। তবে অপহরণের সঙ্গে কারা জড়িত বিষয়টি এখনো নিশ্চিত নয়।

Micro Web Technology

আরো দেখুন

বাজার তদারকিতে রাঙামাটির জেলা প্রশাসক

নভেল করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউের সংক্রামন রোধে চলমান লকডাউনে ও রমজান মাসে দ্রব্যমূল্যের দাম নিয়ন্ত্রণে রাখতে …

Leave a Reply