নীড় পাতা » খেলার মাঠ » মুকুল ফৌজকে ৫-০ গোলে বিধ্বস্ত করে সুপার সিক্স অভিযান শুরু ছদক ক্লাবের

মুকুল ফৌজকে ৫-০ গোলে বিধ্বস্ত করে সুপার সিক্স অভিযান শুরু ছদক ক্লাবের

2014-01-20-0829পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড-প্রাইম ব্যাংক রাঙামাটি প্রথম বিভাগ ফুটবল লীগের সুপার সিক্সের প্রথম খেলায় একচেটিয়া আধিপত্য দেখিয়ে প্রতিপক্ষ জেলা মুকুল ফৌজকে ৫-০ গোলে বিধ্বস্ত করে বিজয়ী হয়েছে ছদক ক্লাব।
রবিবার অফিসসূচীর প্রথম দিনে উল্লেখযোগ্যসংখ্যক দর্শক উপস্থিতিতে শহরের চিং হ্লা মং চৌধুরি স্টেডিয়ামে খেলার শুরু থেকেই প্রাধান্য বিস্তার করে খেলতে থাকে ছদকের খেলোয়াড়রা। তাদের উপুর্যপুরি আক্রমনে দিশেহারা হয়ে পড়ে মুকুল ফৌজ। এর মধ্যে প্রথমার্ধের ২০ মিনিটের সময় ছদক ক্লাবের শাহাদাত হোসেন বাবু গোল করে দলকে এগিয়ে নেয়। ছয়মিনিট পরেই খেলার ২৬ মিনিটকে তুষার আসাম মুন্না আবারো গোল করলে ছদক ক্লাব ২-০ গোলে এগিয়ে যায়। প্রথমার্ধের শেষ গোলটি হয় ৩৮ মিনিটে। রনবীর চাকমা দেয়া এই গোলের পর ৩-০ গোলে শেষ হয় খোর প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধের শুরু থেকেও একই মাত্রায় আক্রমনাত্মক খেলা উপহার দিতে াকে ছদক। দ্বিতীয়ার্ধের ১১ মিনিটে দলের ১৯ নং জার্সিধারি খেলোয়াড় মোঃ শাওন গোল করে ব্যবধান আরো বাড়ান। খেলার শেষ গোলটি করেন ৩১ মিনিটে ৯ ং জার্সিধারি খেলোয়াড় মিন্টু চাকমা। ৫-০ গোলের বিশাল জয় দিয়েই সুপার সিক্স অভিযান শুরু করলো প্রতিযোগিতার অন্যতম ফেভারিট দল ছদক। রবিবার খেলা পরিচালনা করেন রেফারি বিটুরাজ বড়–য়া। তাকে সহযোগিতা করেন আহম্মেদ হোসেন আবুল ও সোহেল আহম্মেদ,চতুর্থ রেফারি ছিলেন হাসমত আলী।
সোমবার বিকেল তিনটায় মুখোমুখি হবে ব্রাদার্স স্পোর্টিং ক্লাব ও সবুজ সংঘ।

এদিকে সুপার সিক্সের প্রথম খেলা থেকেই গ্যালারির দর্শকদের জন্য নেয়া হয়েছে ভিন্নমাত্রার আয়োজন। এদিন দর্শকদের মাঝে র‌্যাফেল বিক্রি করা হয়। বিক্রিত র‌্যাফেল ড্র করে তাৎক্ষনিকভাবে পুরষ্কারও প্রদান করা হয়। প্রথম পুরষ্কার হিসেবে মোবাইল,২য় পুরষ্কার হিসেবে পানির ফিল্টার,তৃতীয় পুরষ্কার সুপ সেট এবং আরো দুটি সান্তনা পুরষ্কার প্রদান করা হয়। রবিবার র‌্যাফেল ড্রতে বিজয় নাম্বারগুলো হলো,৩৩২,৭৪০,৫৪৫,১১২২,৭৫১। প্রথম দিনের প্রথম পুরষ্কার লাভ করেন রাঙামাটি পৌরসভার ৪ নং ওয়ার্ড কাউন্সিলর আবু জাফর লিটন।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম

সোমবার বিকেল ৩ টায় সুপার সিক্স এর দ্বিতীয় খেলায় অংশ নিবে ব্রাদার্স স্পোর্টিং ক্লাব বনাম সবুজ সংঘ
Micro Web Technology

আরো দেখুন

বিবর্ণ পাহাড়ের রঙিন সাংগ্রাই

নভেল করোনাভাইরাসের আগের বছরগুলোতে এই সময় উৎসবে রঙিন থাকতো পাহাড়ি তিন জেলা। এই দিন পাহাড়ে …

Leave a Reply