নীড় পাতা » ব্রেকিং » মিলাদুন্নবীর (দঃ) বিরোধীতাকারীদের কঠোরভাবে প্রতিরোধের আহ্বান মুছা’র

মিলাদুন্নবীর (দঃ) বিরোধীতাকারীদের কঠোরভাবে প্রতিরোধের আহ্বান মুছা’র

‘রাসুলে পাক(দঃ) এর সম্মানে রবিউল আউয়াল মাসে সময় আমরা জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (দঃ)-এর আয়োজন করে থাকি। কিন্তু এই জুলুছ আয়োজনকে ব্যঙ্গ করে কেউ কেউ নাকি ফেসবুকে স্ট্যাটাসসহ নানা ধরনের বাজে মন্তব্য করে থাকে।’- পবিত্র ঈদে মিলাদুন্নবী (দঃ)-এর যারা বিরোধীতা করে তাদেরকে কঠোরভাবে প্রতিরোধ করার এবং দাঁতভাঙা জবাব দেয়ার আহ্বান জানান রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলা গাউছিয়া কমিটির আহবায়ক হাজী মোঃ মুছা মাতব্বর।

রোববার তবলছড়িতে আয়োজিত শোহাদায়ে কারবালার কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান। শোহদায়ে কারবালার স্মরনে কনফারেন্সের আয়োজন করে ৪নং ওয়ার্ড গাউছিয়া কমিটি। রাঙামাটি পাবলিক কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত কনফারেন্সে প্রধান বক্তা ছিলেন চট্টগ্রাম সাউদার্ন ইউনিভার্সিটির অধ্যাপক আলহাজ্ব আল্লামা জালাল উদ্দিন আযহারী। বিশেষ বক্তা ছিলেন, বনরূপা জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব হাফেজ ক্বারী মাওলানা সুলতান মাহমুদ আল-ক্বাদেরী ও তৈয়বিয়া আইডিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মো. আখতার হোসেন চৌধুরী।

৪নং ওয়ার্ড গাউছিয়া কমিটির সভাপতি আবু তাহেরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা গাউছিয়া কমিটির সদস্য সচিব মো. আবু সৈয়দ ও পৌর কমিটির সভাপতি মোজাহেরুল ইসলাম ওয়াসিম। আয়োজক কমিটির সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম রাশেদ।

Micro Web Technology

আরো দেখুন

এমন ঈদ কখনোই দেখেনি আলীকদমের মানুষ

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর এল খুশির ঈদ। তবে এবছর ঈদ এলেও বান্দরবানের আলীকদম …

Leave a Reply