নীড় পাতা » ব্রেকিং » মিছিল করবেনা আওয়ামীলীগ

মিছিল করবেনা আওয়ামীলীগ

AL-Flag-pic-00‘সম্ভাব্য সংঘাতের শংকা’য় শনিবার সকালে নিজেদের নির্ধারিত মিছিল বাতিল করেছে রাঙামাটি জেলা আওয়ামীলীগ। এর আগে ওইদিন সকাল ৮ টায় শহরের হ্যাপীর মোড় এলাকায় জমায়েত হয়ে সেখান থেকে নেতাকর্মীরা সম্মিলিতভাবেই সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামীলীগের সবাপতি দীপংকর তালুকদারের নেতৃত্বে রাঙামাটি মেডিকেল কলেজে প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সস্থলে যাওয়ার কথা ছিলো দলটির।

কিন্তু শুক্রবার রাতে দলের নীতি নির্ধারকরা নিজেদের মধ্যে আলোচনায় বসে সিদ্ধান্ত নিয়েছেন,মিছিলটি জনসংহতি কার্যালয় অতিক্রম করেই যেতে হবে। সেখানে যদি উভয় দলের কোন অতিউৎসাহি নেতাকর্মী কোন উস্কানি দেয়,তাহলে সৃষ্ট সংকট নিয়ন্ত্রন করা কঠিন হয়ে পড়বে এবং দলীয় সংঘাত সাম্প্রদায়িক সংঘাতেও রূপ নিতে পারে। তাই রাঙামাবাসির বৃহত্তর স্বার্থে মিছিল কর্মসূচী স্থগিত করে নেতাকর্মীদের যে যার মতো করেই মেডিকেল কলেজে যাওয়ার নিদের্শনা দেয়া হয়েছে।

রাঙামাটি জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: মুছা মাতব্বর এই নিদের্শনার বিষয়টি স্বীকার করে বলেন,যেকোন ধরণের সংঘাত বা সহিংসতা এড়াতে চাই আমরা। রাঙামাটিবাসির জন্য ঐতিহাসিক এই দিনে কোন পক্ষের কোন উস্কানিতেই পা দেবোনা আমরা। তবে কেউ যদি আমার এই সেক্রিফাইসকে দুর্বলতা ভেবে গায়ে পড়ে সংঘাত করতে আসে,তাহলে আমরাও ছাড় দেবোনা।

ছাত্রলীগ ও যুবলীগের বেশ কয়েকজন নেতাও দলের পক্ষ থেকে মিছিল সমাবেশ না করার নির্দেশনা পেয়েছেন বলে নিশ্চিত করেছেন।

প্রসঙ্গত, পিসিপির বিরোধীতা করে ডাকা অবরোধের মধ্যেই শনিবার সকাল ১০ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাঙামাটি মেডিকেল কলেজের শ্রেণী কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

One comment

  1. Kno michil habena? UPDF,JSS & PCP er shathe ki awamileuge er kono notun chukti hyeche? Naki awamileuge UPDF,PCP K voy pai? Kothai motor cycle shova jatra korbe ta na michil o korbena.

Leave a Reply

%d bloggers like this: