নীড় পাতা » পাহাড়ের সংবাদ » মামলা প্রত্যাহারের দাবিতে নগর যুবদলের বিক্ষোভ সমাবেশ

মামলা প্রত্যাহারের দাবিতে নগর যুবদলের বিক্ষোভ সমাবেশ

দলীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ অব্যাহত রয়েছে রাঙামাটিতে। এবার রাঙামাটি নগর যুবদল তাদের নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলার প্রতিবাদে শহরে বিক্ষোভ করেছে।

শনিবার দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু করে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে সমাবেশে মিলিত হয়। সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল।

নগর যুবদলের সহ-সভাপতি সহ-সভাপতি কামাল হোসেনের সভাপতিত্বে ও সদর থানা যুবদলের সাংগঠনিক সম্পাদক আঃ রহিম ও পৌর যুবদলের যুগ্ম সম্পাদক সালেহ উদ্দিন বাঁধনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন সদর থানা যুবদলের সভাপতি আবুল কালাম, জেলা যুবদলের ধর্ম-বিষয়ক সম্পাদক রাশেদুল ইসলাম, জেলা যুবদলের সদস্য মোঃ হানিফ।

এসময় উপস্থিত ছিলেন জেলা যুবদলের সহ-সভাপতি শাহেদ আলম, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক নঈমউদ্দিন টিটু, যুবনেতা আলম, আব্দুল হক, জাহাঙ্গীর, ছকির, আবছার, সাহাব উদ্দিন, বেলাল উদ্দিন, জাহাঙ্গীর আলম, আলী আহম্মদ ভূট্টো।

সমাবেশে বক্তারা বলেন, একদলীয় নির্বাচনের আয়োজন করার লক্ষ্যে সরকার যে নীলনকশা করেছে তার বাস্তবায়নের উদ্দেশ্যে পুলিশ মিথ্যা মামলা দিয়ে নেতাকর্মীদের হয়রানির চেষ্টা করছে। বক্তারা বলেন, মামলা দিয়ে নেতাকর্মীদের তত্ত্বাবধায়কের আন্দোলন থেকে বিচ্যুত করা যাবে না। মিথ্যা মামলা প্রত্যাহার করার আহ্বান জানিয়ে বক্তারা বলেন, মামলা প্রত্যাহার করা না হলে আন্দোলন তীব্র থেকে আরো তীব্রতর হবে।

প্রসঙ্গত, গত ২৫ অক্টোবর জেলাপ্রশাসকের কার্যালয়ের সামনের রাস্তায় শান্তিপূর্ণ সমাবেশ পালনকালে পুলিশ ও ১৮দলীয় নেতৃবৃন্দের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ ১৮ দলীয় জোটের ১১৪জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে।

Micro Web Technology

আরো দেখুন

বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী আজ 

আজ বীরশ্রেষ্ঠ মুন্সী আব্দুর রউফের জন্মবার্ষিকী। ১৯৪৩ সালের ১ মে তিনি ফরিদপুর জেলার মধুখালী থানার …

Leave a Reply