নীড় পাতা » রাঙামাটি » মামলা করবে রাঙামাটি জেলা পরিষদ

মামলা করবে রাঙামাটি জেলা পরিষদ

Rangamati jp pic-1.রাঙামাটিতে শুক্রবার ১৮দলীয় জোটের সমাবেশ থেকে সংঘর্ষ শুরু হলে এক পর্যায়ে জেলা পরিষদ কার্যালয় ভাঙচুর করা হয়। এসময় জেলা পরিষদের ৫টি গাড়িসহ জেলা পরিষদ ভাঙচুর করে হামলাকারিরা। এই ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে মামলা করবেন বলে জানিয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান।

তিনি এ ঘটনাকে পূর্ব পরিকল্পিত দাবি করে জেলা পরিষদ চেয়ারম্যান নিখিল কুমার চাকমা তাৎক্ষণিক এক সংবাদ সম্মেলনে জানান, বিএনপি ও জামাত-শিবিরের ক্যাডাররা এ হামলা চালিয়েছে।
তিনি অভিযোগ করেন, বিএনপি ও জামাত শিবির পার্বত্য শান্তি চুক্তিকে মেনে নেয়নি। তারা বিভিন্নভাবে এই প্রতিষ্ঠানকে ক্ষতি করার চিন্তা করে। তাই সমাবেশের নাম দিয়ে পূর্ব পরিকল্পনা অনুযায়ী তারা হামলা চালায়।

জেলা পরিষদ চেয়ারম্যান দাবি করেন, হামলায় জেলা পরিষদের ১২-১৫ লক্ষ টাকা ক্ষতি হয়। তিনি বলেন, হামলার সাথে জড়িতদের মধ্যে দায়ি ২০০-৩০০জনের বিরুদ্ধে মামলা করা হবে ।সিসিটিভির ফুটেজ দেখে অভিযুক্তদের সনাক্ত করা হবে বলেও জানান তিনি। Rangamati jp pic-2.

উল্লেখ্য, শুক্রবার বিকেলে ১৮দলীয় জোটের সমাবেশে পুলিশের সাথে সংঘর্ষ চলাকালীন বিএনপি-জামায়াতের কর্মীরা জেলা পরিষদে হামলা করে। এই সময় জেলা পরিষদের মূল ভবনের বাইরের গ্লাস,ভেতরে থাকা পাঁচটি গাড়ী ভাংচুর করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply