নীড় পাতা » পাহাড়ের সংবাদ » মামলার প্রতিবাদে রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ

মামলার প্রতিবাদে রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ

p.1রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম ও সিনিয়র সহ-সভাপতি মাহবুবুর রহমানসহ দলীয় নেতৃবৃন্দের বিরুদ্ধে ‘মিথ্যা’ মামলার প্রতিবাদে বিক্ষোভ করেছে রাঙামাটি জেলা ছাত্রদল। রোববার সকাল এগারোটায় কাঠালতলীর দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল শুরু হয়ে বনরূপা ঘুরে দলীয় কার্যালয় প্রাঙ্গণে সমাবেশে মিলিত হয়।

জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাজিম উদ্দিনের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক কামাল হোসেনের পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার, যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন, কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক অলি আহাদ, সদর থানা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মোঃ তারেক। এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রদলের সহ-সভাপতি সাইফুল ইসলাম, সহ-সভাপতি মোঃ সাঈদ, সহ-সাংগঠনিক সম্পাদক মোরশেদুল ইসলাম, সদর থানা ছাত্রদলের সাধারণ সম্পাদক শাহ এমরান।

বক্তারা অভিযোগ করে বলেন, নির্দলীয় নির্বাচনের জন্য যেন কেউ কথা বলতে না পারে তার জন্য বিরোধী দলের নেতাকর্মীদের রিুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। বক্তারা সকল নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান। অন্যথায় সামনে আরো কঠোর কর্মসূচির মাধ্যমে এর জবাব দেওয়া হবে বলে তারা হুঁশিয়ারি দেন।

প্রসঙ্গত, গত ২৫ অক্টোবর জেলাপ্রশাসকের কার্যালয়ের সামনের রাস্তায় ১৮ দলীয় জোটের মিছিল শেষে সমাবেশ চলাকালে হঠাৎ করেই পুলিশ ও ১৮ দলীয় নেতৃবৃন্দের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় বেশ কয়েকটি যানবাহনসহ আশেপাশে ব্যাপক ভাংচুর করে জোটের কর্মীরা। এই ঘটনার পর পুলিশ ১৮ দলীয় জোটের ১১৪জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করে। এর মধ্যে ছাত্রদলের জেলা,শহর,সদরথানা,কলেজসহ বিভিন্ন ইউনিটের ৪৭ জন নেতাকর্মীকে আসামী করা হয়েছে বলে জানিয়েছেন জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার।p..2

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply