নীড় পাতা » পাহাড়ের সংবাদ » মামলার প্রতিবাদে রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

মামলার প্রতিবাদে রাঙামাটিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

JCD_01রাঙামাটি শহর ছাত্রদলের নেতৃবৃন্দের বিরুদ্ধে মামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে রাঙামাটি নগর ছাত্রদল। শুক্রবার সকালে নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ আলী আকবর সুমনের নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে বনরূপা পেট্রোল পাম্প প্রদক্ষিণ করে আবার দলীয় কার্যালয়ে সমাবেশে মিলিত হয়।
জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক ও নগর ছাত্রদলের সাধারণ সম্পাদক মোঃ আলী আকবর সুমনের সভাপতিত্বে ও সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ ফজলুল ইসলামের পরিচালনায় এতে বক্তব্য রাখেন নগর ছাত্রদলের সহ-সভাপতি নজরুল ইসলাম, সদর থানা ছাত্রদলের সহ-সভাপতি তারেক আহম্মেদ, নগর ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কালাম ছগির, সদর থানা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম, নগর ছাত্রদলের সদস্য জাবেদুল ইসলাম, তৌহিদুল ইসলাম, জামাল উদ্দিন।
সমাবেশে বক্তারা বলেন, সরকার দলীয় ক্যাডাররা বিএনপির শান্তিপূর্ণ সমাবেশে হামলা করার পর এবং পুলিশী নির্যাতনের পরও সরকার বিরোধী মতকে ধ্বংস করার লক্ষ্যে ছাত্রদলের নেতৃবৃন্দের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করেছে। বক্তারা মিথ্যা মামলা প্রত্যাহার করার আহ্বান জানিয়ে বলেন, মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে আন্দোলনের মাধ্যমে এর জবাব দেওয়া হবে।
উল্লেখ্য, গত ২৫ অক্টোবর জেলাপ্রশাসকের কার্যালয়ের সামনের রাস্তায় শান্তিপূর্ণ সমাবেশ পালনকালে পুলিশ ও ১৮দলীয় জোটের নেতাকর্মীদের সাথে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ ১৮ দলীয় জোটের ১১৪জন নেতাকর্মীর বিরুদ্ধে মামলা করে। এর মধ্যে শহর ছাত্রদলের ১৭জনের বিরুদ্ধে মামলা করা হয়। তারা হলেন নগর ছাত্রদলের সভাপতি ফারুক আহম্মদ সাব্বির, সিনিয়র সহ-সভাপতি মোঃ সেলিম, সহ-সভাপতি শহিদুল ইসলাম শহিদ, খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক খাইরুল ইসলাম রানা, প্রচার সম্পাদক মোঃ রুবেল, সহ প্রচার সম্পাদক মতিউর রহমান রাজু, ফরিদ উদ্দিন চৌধুরী, সহ-সাংস্কৃতিক সম্পাদক সুসেন বড়–য়া, সহ ধর্ম বিষয়ক সম্পাদক শ্যামল ত্রিপুরা, সদস্য রাজু, রাসেল, মাঈন, মামুন, মুন্না, নজরুল ও মোরশেদ।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ১০ কোটি টাকার উন্নয়ন প্রকল্পের উদ্বোধন

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার  রাঙামাটির লংগদু …

Leave a Reply