নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » মানুষের দুর্দশা লাঘবে প্রধানমন্ত্রীর এই উপহার : দীপংকর

রাঙামাটিতে

মানুষের দুর্দশা লাঘবে প্রধানমন্ত্রীর এই উপহার : দীপংকর

করোনা উদ্ভূত পরিস্থিতিতে বিপাকে পড়া রাঙামাটির প্রায় দুই শতাধিক কর্মহীন পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সকালে জাতীয় সমাজ কল্যাণ পরিষদের পক্ষ থেকে জেলা সমাজ সেবা কার্যালয়ের মাধ্যমে প্রধানমন্ত্রীর এ খাদ্য উপহার সামগ্রী বিতরণ করা হয়।

বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেছেন রাঙামাটির সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার। এসময় দীপংকর তালুকদার বলেন, বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতি মোকাবিলায় সারা দেশে কর্মহীন ও নিম্নআয়ের বিভিন্ন শ্রেণি পেশার মানুষকে দুর্দশা লাঘবের লক্ষে প্রধানমন্ত্রীর তহবিল হতে মানবিক সহায়তাস্বরূপ এই উপহার প্রদান করা হচ্ছে।

তিনি বলেন, আপনাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা আমাদের দায়িত্ব। তাই প্রয়োজন ছাড়া কেউ বাইরে ঘোরাঘুরি করবেন না। নিজেও সুস্থ থাকুন, পরিবারকেও সুস্থ রাখুন। মাননীয় প্রধানমন্ত্রী আপনাদের জন্য দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী আপনাদের পাশে ছিল, থাকবে।

বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যন বৃষ কেতু চাকমা, জেলা পরিষদ সদস্য স্মৃতি বিকাশ ত্রিপুরা, সাধন মনি চাকমা, রেমলিয়ানা পাংখোয়া, রাঙামাটি সদর উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান নাসরিন ইসলাম, জেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ ওমর ফারুক প্রমুখ।

জেলা সমাজ সেবা কর্মকর্তা মোহাম্মদ ওমর ফারুক জানান, পরবর্তীতে আরও চারশত দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর এ উপহার বিতরণ করা হবে। আজকের বিতরণকরা উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, লবন, পেঁয়াজ, আলু ও সাবান।

Micro Web Technology

আরো দেখুন

লামায় ২৫৭ মসজিদে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

করোনাকালীন সময়ে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে ঈদ উপহার ১২ লাখ ৮৫ হাজার টাকা পেলেন বান্দরবানের লামা …

Leave a Reply