নীড় পাতা » খাগড়াছড়ি » মানিকছড়ি তিনটহরী উচ্চ বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ

মানিকছড়ি তিনটহরী উচ্চ বিদ্যালয়ে বিদায় ও নবীন বরণ

‘মাদক ও দুর্নীতি মুক্ত বাংলাদেশ গড়তে সুশিক্ষার বিকল্প নেই। তাই সুশিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতি গঠনে ছাত্র-ছাত্রীদের ভূমিকা রাখতে হবে। আজকের শিশুরাই আগামী দিনের কর্ণধার। জাতি শিক্ষিত হলেই দেশ এগিয়ে যাবে। দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে।’- গত সোমবার সকাল সাড়ে ১১টায় তিনটহরী উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ ও ২৩তম এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে এসব কথা বলেন অতিথিরা।

সহকারী গ্রন্থাগারিক ও সাংবাদিক আবদুল মান্নান এর সঞ্চালনায় এবং প্রধান শিক্ষক মো. আতিউল ইসলাম স্বাগত বক্তব্যে অনুষ্টিত বিদায় ও বরণ সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও জেলা পরিষদ সদস্য এম.এ. জব্বার। এতে প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ¤্রাগ্য মারমা।

এসময় বিশেষ অতিথি ছিলেন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান এম.এ. রাজ্জাক, উপজেলা ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার, উপজেলা আওয়ামী লীগ সভাপতি মো. জয়নাল আবেদীন, সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিন, অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ রশীদ, বেগম আতিউল ইসলাম, ইউসিসিলি.চেয়ারম্যান মো. অনোয়ার হোসেন, আওয়ামী লীগ নেতা এম.ই. আজাদ চৌধুরী বাবুল, উপজেলা যুবলীগ সহ-সভাপতি মো. সামায়উন ফরাজী সামু, বাজার কমিটির সদস্য সচিব মো.নুর ইসলাম,সদর ইউপি আওয়ামী লীগ সভাপতি মো. আকতার হোসেন ভুঁইয়া, বড়ডলু উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. বশির আহম্মদ, ম্যানেজিং কমিটির সদস্য মো.আবদুল আলিম,রাজীব বড়–য়া, সাথোইঅং মারমা প্রমূখ।

সভায় অতিথিরা বলেন, ‘বর্তমানে দেশে মাদক যুব সমাজকে আকঁড়ে ধরেছে। দেশে দুর্নীতির বিরুদ্ধে সরকার ও জনগণ সোচ্চার হচ্ছে। এ ধারা অব্যাহত রাখতে হলে সর্বপ্রথম ছাত্রসমাজকে আরো গতিশীল হয়ে মাদক ও দুর্নীতির বিরুদ্ধে ধিক্কার জানাতে হবে। তাহলেই ভবিষৎ প্রজন্ম র্নিভেজাল হবে।’

পরে সভাপতি সমাপনী ভাষণ শেষে ফটোসেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপনী ঘটে। এরপর অতিথি ও ছাত্রছাত্রীরা দুপুরের খাবারে মিলিত হন।

Micro Web Technology

আরো দেখুন

স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে পুুলিশ সদস্য গ্রেফতার

খাগড়াছড়ির দীঘিনালায় শিশু ধর্ষণের অভিযোগে পুলিশের এক সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধায়। …

Leave a Reply