নীড় পাতা » খাগড়াছড়ি » মানিকছড়িতে ৫ অপহরণকারী আটক

মানিকছড়িতে ৫ অপহরণকারী আটক

khagrachar-pic-025খাগড়াছড়ির জেলার মানিকছড়ি থেকে রেজাউল করিম নামে এক ব্যক্তিকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় ৫ অপহরণকারীকে আটক করেছে পুলিশ। এসময় তাদের ব্যবহৃত মাইক্রোবাসটি জব্দ করা হয়। শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে জেলার জালিয়াপাড়া থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, খাগড়াছড়ি জেলা সদরের হাসপাতাল এলাকার মো: কাসেমের ছেলে কাউসার(২০), মাষ্টার পাড়ার কোরবান আলীর ছেলে মো: আলী(২৬), হাসপাতাল গেইট এলাকার শহিদুল্লাহ ছেলে মাঈন উদ্দিন(২৯), খাগড়াপুরের বাসিন্দা মো: আলমগীর হোসেন(৩০) ও গোলাবাড়ীর বাসিন্দা মংসাই মারমা। আটককৃতদের মধ্যে মংসাই মারমা মাইক্রোবাসটির চালক। যে ব্যক্তিকে অপহরণ করা হচ্ছিল তিনি মানিকছড়ি হাসপাতালের উন্নয়ন প্রকল্পে নিয়োজিদ ফোরম্যান বলে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার বিকাল ৫টার দিকে আটককৃতরা রেজাউল করিমকে জোরপূর্বক মাইক্রোবাসে তুলে খাগড়াছড়ি নিয়ে যাচ্ছিল। গোপন সংবাদে বিষয়টি জানতে পেরে পুলিশ জালিয়াপাড়া এলাকায় রাস্তায় ব্যারিকেট দিয়ে মাইক্রোসটি আটক করা হয়।

রামগড় সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী হুমায়ুন রশীদ জানান, ঢাকার ফাইম ইন্টারন্যাশনাল প্রতিষ্ঠানে সত্বাধিকারী নাজমুল করিম টিংকু লটারীর মাধ্যমে মানিকছড়ি হাসপাতালের ১৮ কোটি ৬৫ লাখ টাকায় কাজটি পান। রেজাউল করিম মূলত কাজটি দেখাশুনা করতেন। আটককৃতরা ঠিকাদারী কাজ নিয়ে বিরোধীতার জেরে তাকে(রেজাউল)কে তুলে নিয়ে যাচ্ছিল।

এদিকে মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম বলেন, প্রকল্পটির ইঞ্জিনিয়ার মোঃ রাসেল বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।

Micro Web Technology

আরো দেখুন

অর্থাভাবে বেতন হচ্ছে না বেসরকারি বিদ্যালয়ের শিক্ষকদের

মহামারী নভেল করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে প্রায় দেড় বছর ধরে বন্ধ রয়েছে সব শিক্ষাপ্রতিষ্ঠান। বন্ধ রয়েছে …

Leave a Reply