নীড় পাতা » খাগড়াছড়ি » মানিকছড়িতে সন্ত্রাসীদের গুলিতে আহত জেএসএস নেতার মৃত্যু

মানিকছড়িতে সন্ত্রাসীদের গুলিতে আহত জেএসএস নেতার মৃত্যু

Japanদীর্ঘ ১১ দিন মৃত্যুর সাথে লড়াই করে মৃত্যুর কোলে ঢলে পড়লেন মানিকছড়ি উপজেলা জনসংহতি সমিতির সভাপতি মংসাজাই মারমা।
গত ৬ ডিসেম্বর মানিকছড়িতে সন্ত্রাসীদের গুলিতে গুরুতর আহত জেএসএস নেতা মংসাজাই মারমা (৫০) ওরফে জাপান বাবু চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকালে মারা যান।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সন্ধ্যায় মানিকছড়ির রাজপাড়াস্থ নিজ বাসায় সন্ত্রাসীদের গুলিতে শিক্ষক চিংসামং চৌধুরী নিহত ও জেএসএস সভাপতি মংসাজাই মারমা ওরফে জাপান বাবু গুরুতর আহত হন। স্থানীয়দের সহায়তায় আহত জাপানকে আশংকাজনক অবস্থায় চমেক হাসপাতালে প্রেরণ করা হয়। চিকিৎসকদের নিবির তত্বাবধানে থাকার দীর্ঘ ১০ দিন পর মঙ্গলবার বিকাল ৪.৫০ মিনিটে তিনি মারা যান। মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে তার গ্রামের বাড়ী মানিকছড়ির তিনটহরী ও জেএসএস শিবিরে শোকের ছায়া নেমে আসে। নিহত জাপান বাবু উপজেলার তিনটহরী গ্রামের প্রয়াত রাঅং কার্বারীর ছেলে ।

নিহতের ভাতিজা আপাইশে মারমা জানান, মঙ্গবার বিকালে চমেক হাসপাতালে চিকিৎসা অবস্থায় তিনি মারা গেছেন। পারিবারিক আলোচনা শেষে তার অন্ত্যোষ্টিক্রিয়ার সময় নির্ধারণ করা হবে।

জেএসএস নেতা ধীমান চাকমা বিষয়টি নিশ্চিত করে বলেন, ইউপিডিএফ সন্ত্রাসীদের বুলেটে কেড়ে নিল শিক্ষক চিংসামং চৌধুরী ও জেএসএস নেতা মংসাজাই মারমা প্রকাশ জাপান বাবুর প্রাণ।এ ঘটনায় ইউপিডিএফ‘র পক্ষ থেকে বার বার অস্বীকার করে আসছে।
মানিকছড়ি থানার ও.সি মো. শফিকুল ইসলাম জানান, স্বজনরা জাপান বাবুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে।

Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

Leave a Reply