নীড় পাতা » খাগড়াছড়ি » মানিকছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

মানিকছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

33জনপ্রিয় টিভি উপস্থাপক ও সুপ্রিম কোর্ট জামে মসজিদের খতিব মাওলানা নুরুল ইসলাম ফারুকী হত্যাকারীদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে রোববার মানিকছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে আহলে সুন্নাত ওয়াল জামাত।
সকাল সাড়ে ১০টায় শহীদ মিনার চত্তর থেকে একটি বিক্ষোভ মিছিল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে চট্রগ্রাম-খাগড়াছড়ি মহাসড়কের আমতল চত্বরে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। মাওলানা মুছা কলিম উল্যার পরিচালনায় বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন মানিকছড়ি আহলে সুন্নাত ওয়াল জামাতের নেতা সাবেক উপজেলা চেয়ারম্যান এম এ রাজ্জাক, ভাইস চেয়ারম্যান তাজুল ইসলাম বাবুল, সাবেক ইউপি চেয়ারম্যান এম কে আজাদ, শফিকুর রহমান ফারুক, মুক্তিযোদ্ধা কমান্ডার শফিউল আলম চৌধুরী, সাংবাদিক মাঈন উদ্দিন, মাওলানা আনোয়ার হোসেন ফারুকী, মাওলানা আবদুল মজিদ প্রমুখ। সমাবেশ শেষে আহলে সুন্নাত ওয়াল জামাতের ২১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি ঘোষনা করা হয়। প্রত্যান্তঞ্চল থেকে আসা বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সমাবেশে অংশ নেয়।

এ দিকে জনপ্রিয় টিভি উপস্থাপক ও সুপ্রিম কোর্ট জামে মসজিদের খতিব শাইখ নুরুল ইসলাম ফারুকীকে হত্যার প্রতিবাদে খাগড়াছড়ি জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের ডাকা সকাল-সন্ধ্যা হরতাল মানিকছড়িতে শান্তিপূর্ণ ভাবে পালিত হয়েছে। উপজেলার আন্তঃসড়কে সীমিত সংখ্যক যানবাহন চললেও দুরপাল্লার যান চলাচল না করায় বিপাকে পড়েন সাধারন যাত্রীরা।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্রোহী রফিকের দুর্গে নৌকার নির্মলেন্দুর জয়

খাগড়াছড়িতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর দুর্গে জয় পেলেন নৌকার প্রার্থী। খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ও …

Leave a Reply