নীড় পাতা » খাগড়াছড়ি » মানিকছড়িতে বিএনপির বিদ্রোহী প্রার্থী বহিস্কার !

মানিকছড়িতে বিএনপির বিদ্রোহী প্রার্থী বহিস্কার !

manikchari-picদলের নিদের্শ অমান্য করে উপজেলা নির্বাচনে প্রার্থীতা বহাল রাখায় মানিকছড়িতে বিএনপির দু’শীর্ষ নেতা এস.এম.রবিউল ফারুক ও এম.কে.আজাদকে দল থেকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়া হয়েছে। বৃহস্পতিবার উপজেলা বিএনপির নির্বাহী কমিটির বৈঠকে এ সিদ্ধান্ত নিয়ে জেলা কমিটির নিকট পাঠানো হয়েছে ।

উপজেলা বিএনপির সূত্রে জানা গেছে, ৪র্থ উপজেলা নির্বাচনে মানিকছড়িতে চেয়ারম্যান পদে বিএনপির সাধারণ সম্পাদক মোঃ এনামুল হককে দল মনোনয়ন দেয়। অন্যদিকে দলের সহ-সভাপতি ও ৩য় উপজেলা নির্বাচনে ২য় অবস্থানে থাকা এস.এম.রবিউল ফারুক বিদ্রোহী প্রার্থী হয়ে নির্বাচনে লড়ছেন। দলের আরেক নেতা সিনিয়র সহসভাপতি এমকে আজাদের সহধর্মীনি রাহেলা আক্তার ভাইস চেয়ারম্যান পদে বিদ্রোহী প্রার্থী হওয়ায় তাঁদের বিরুদ্ধে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে দলের সভাপতি এম.এ.করিম স্বাক্ষরিত প্রেস বার্তায় জানানো হয়েছে।
চেয়ারম্যান প্রার্থী এস.এম.রবিউল ফারুক প্রচারণায় ব্যস্ত থাকায় তাঁর মতামত নেয়া সম্ভব হয়নি। দলের সিনিয়র সহ-সভাপতি এম.কে.আজাদ জানান, আমার স্ত্রী রাহেলা আক্তার দলের সাথে সমপৃক্ত নাই। তাছাড়া স্ত্রীর জন্য আমাকে বহিস্কার করা সম্পূর্ণ বেআইনি ও গঠনতন্ত্রবিরোধী কাজ হয়েছে বলে মন্তব্য করেন তিনি।

Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

Leave a Reply