নীড় পাতা » খাগড়াছড়ি » মানিকছড়িতে পাহাড়ি কিশোরী ধর্ষিত, আটক ৩ অভিযুক্ত

মানিকছড়িতে পাহাড়ি কিশোরী ধর্ষিত, আটক ৩ অভিযুক্ত

মানিকছড়ির গবামারা এলাকায় শুক্রবার দুপুরে এক পাহাড়ি কিশোরীকে ধর্ষণ করেছে বখাটে যুবকরা। জনপ্রতিনিধিরা সন্দেহভাজক তিন যুবককে আটক করে পুলিশে দিয়েছে। ঘটনার প্রতিবাদে খাগড়াছড়ি-চট্রগ্রাম সড়কে আধা ঘন্টা ব্যারিকেড সৃষ্টি করেছে বিক্ষুদ্ধ এলাকাবাসি ।

পুলিশ ও ইউপি চেয়ারম্যান সূত্রে জানা গেছে, মানিকছড়ি বাটনাতলীর কংজুরী মারমা মেয়ে পাইসানু মারমা(১৯) গতকাল খাগড়াছড়ি থেকে বাসযোগে বাসায় ফেরার পথে গবামারা এলাকায় তাকে জোরপূর্বক নামিয়ে দেয় গাড়ীর হেলপার। পরে মোটর সাইকেল চালক শহীদ (২৫), মাহবুব (২২) ও বেলাল (২৪) মেয়েটিকে বাড়ী পৌঁছে দিবে বলে মোটর সাইকেলে উঠিয়ে জঙ্গলে নিয়ে ধর্ষণ করে। পরে সে পালিয়ে এসে দোকানে ঘটনা খুঁলে বললে ইউপি চেয়ারম্যান মো: আবুল কালাম দ্রুত লোক পাঠিয়ে উক্ত যুবকদের ধরে ফেলে। আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনা আড়াল করতে চাইলে ইউপি চেয়ারম্যান আটককৃতদের পুলিশে সোর্পদ করে। পরে এ ঘটনার প্রতিবাদে খাগড়াছড়ি-চট্রগ্রাম সড়কের ধর্মঘর এলাকায় বিক্ষুদ্ধ পাহাড়ি যুবকরা পৌনে ৫টা থেকে সোয়া ৫ টা পর্যন্ত সড়কে ব্যারিকেড সৃষ্টি করলে পুলিশ ও পাহাড়ি নেতৃবৃন্দ ঘটনাস্থলে ছুটে আসে। সন্দেহভাজন যুবকদের আটক করা হয়েছে এবং মামলার প্রক্রিয়া চলছে বলে আশস্থ করলে তারা ব্যারিকেড উঠিয়ে নেন।
এ প্রসঙ্গে মানিকছড়ি থানান ওসি কেশব চক্রবর্তী জানান, সন্দেহভাজন তিন যুবককে আটক করা হয়েছে। এখন মামলা প্রস্তুতি চলছে । বিষয়টি গুরুত্ব সহকারে খতিয়ে দেখা হচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

বেইলি সেতু ভেঙে রাঙামাটি-বান্দরবান সড়ক যোগাযোগ বন্ধ

রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কের সিনামা হল এলাকার বেইলি সেতু ভেঙে পাথর বোঝাই ট্রাক …

Leave a Reply