নীড় পাতা » খাগড়াছড়ি » মানিকছড়িতে জিপ নিয়ন্ত্রণ হারিয়ে আহত ৭

মানিকছড়িতে জিপ নিয়ন্ত্রণ হারিয়ে আহত ৭

খাগড়াছড়ির মানিকছড়িতে আনসার বাহিনীর জিপ নিয়ন্ত্রণ হারিয়ে ৬ আনসার সদস্যসহ ৭ জন আহত হয়েছে। বুধবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার তিনটহরী গুচ্ছগ্রাম এলাকায় চট্টগ্রাম-খাগড়াছড়ি সড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, হাবিলদার সমীর পাল (৪৫), চালক মো. বাবুল মিয়া (৩৫) আনসার সদস্য মোহাম্মদ সেলিম (৩৫) আনসার সদস্য মোহাম্মদ কাউসার (৩৮) আনসার সদস্য মো. মেহেদী হাসান (৩৫) আনসার সদস্য মো. জাহিদুল ইসলাম (৪০) পথচারী মো. জাহাঙ্গীর আলম (২০)।

আনসার ব্যাটালিয়ন সূত্রে জানা গেছে, খাগড়াছড়ির মানিকছড়ির তিনটহরী মহিলা মাদ্রাসা সংলগ্ন চট্টগ্রাম খাগড়াছড়ি রোডে ২৫ আনসার ব্যাটালিয়ন সদর তিনটহরী থেকে একটি আনসারের ডবল কেবিন পিকআপে নং- (ঢাকা-মেট্রো-ঠ-১৩-০৮৮৭) করে লক্ষীছড়ি জোন সদরে জনবল নিয়ে যাওয়ার সময় পিকআপটির বাম পাশের চাকা পাংচার হলে নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি রাস্তার পাশে একটি কাঠাঁল গাছের সাথে ধাক্কা লেগে ডান পাশের ইঞ্জিন কভার ভেঙে মুচড়ে যায়। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের ইটের ড্রেনের সঙ্গে প্রথমে ধাক্কা লেগে পরবর্তীতে রাস্তা সংলগ্ন একটি কাঠাল গাছের সাথে বাড়ি খেয়ে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনায় ৬ জন আনসার সদস্য ও একজন পথচারী আহত হয়।

২২ ও ২৫ আনসার ব্যাটালিয়ন অধিনায়ক শাওন আসাদ দুর্ঘটনার পর আহতদের তাৎক্ষনিক স্থানীয়দের সহায়তায় মানিকছড়ি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। নিয়ে আসার পর আহতদের চিকিৎসার খোঁজখবর রাখছেন।

মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. হাসনাত মোহাম্মদ মেজবা জানান, আহতদের হাসপাতলে ভর্তি করা হয়েছে ও প্রাথমিক চিকিৎসা দিয়ে পর্যবেক্ষণে রেখেছেন। চিকিৎসা চলছে, আপাতত সবাই আশঙ্কামুক্ত।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply