নীড় পাতা » খাগড়াছড়ি » মানিকছড়িতে জাকির হত্যাকান্ডে আপন ভাই বোনসহ আটক ৫

মানিকছড়িতে জাকির হত্যাকান্ডে আপন ভাই বোনসহ আটক ৫

মানিকছড়ির চেঙ্গুছড়া এলাকার রাস্তার পাশ্ববর্তী জঙ্গল থেকে নিখোঁজ হওয়ার দুই পর শনিবার সকালে জাকির হোসেন (৩০) নামে এক মোটর সাইকেল চালকের লাশ উদ্ধার উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় স্ত্রীর দায়ের করা মামলায় পুলিশ শনিবার রাতে অভিযান চালিয়ে নিহত জাকিরের আপন ২ বোন, ১ ভাইসহ ৫ জনকে আটক করেছে।
আটককৃতরা হলেন, আপন দুই বোন কোহিনুর আক্তার (৩৫) ও শেফালী আক্তার(২৫), ছোট ভাই মোঃ জহির(২৪), মঈনুল হক(৩২) এবং মোঃ মানিক মিয়া(৪০)।
রবিবার দুপুরে আটককৃতদের খাগড়াছড়ি জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট’র আদালতে তুলে পুলিশ ৭ দিনের রিমান্ড আবেদন করেন। শুনানি শেষে আদালত নিহতের ছোট ভাই জহির, মঈনুল ও মানিক মিয়াকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেন। এবং আপন দুই বোনের রিমান্ড না মঞ্জুর করে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

মানিকছড়ি থানার ওসি কেশব চক্রবর্তী জানান, মামলাটি অত্যন্ত গুরুত্ব সহকারে তদন্ত করা হচ্ছে। রিমান্ডে নেয়া আসামীদের কাছ থেকে পুলিশী জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ন তথ্য বেরিয়ে আসতে পারে।

উল্লেখ্য, গত বৃহষ্পতিবার রাত সাড়ে ৮টার দিকে ভাড়ায় চালিত মোটরসাইকেলে যাত্রী নিয়ে মানিকছড়ি বাজার থেকে বের হওয়ার পর জাকির হোসেনের খোঁজ পাওয়া যাচ্ছিলোনা। পরে শনিবার সকালে চেঙ্গুছড়া এলাকা থেকে জাকির হোসেনের লাশ উদ্ধার করে।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply