নীড় পাতা » খাগড়াছড়ি » মানিকছড়িতে গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটি’র নতুন কমিটি

মানিকছড়িতে গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটি’র নতুন কমিটি

বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটি ও কেমিস্ট এন্ড ড্রাগিস্ট, মানিকছড়ি উপজেলা কমিটির ত্রিবার্ষিক নির্বাচনে গ্রাম ডাক্তার অমর কান্তি দত্তকে সভাপতি মো. রমজান আলী সাধারণ সম্পাদক এবং মো.মনির হোসেনকে কোষাদক্ষ নির্বাচিত করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে।
উপজেলার শতাধিক গ্রাম্য ডাক্তার নিয়ে মানিকছড়ি উপজেলায় “বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সোসাইটি ও কেমিস্ট এন্ড ড্রাগিস্ট”কমিটি প্রতিষ্ঠিত। নির্বাচন পরিচালনায় গঠিত আহবায়ক কমিটি এ নির্বাচনে ৩১ সদস্যের সভাপতি ও সাধারণ সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় ১০১ জন সদস্যের মধ্যে ৯৩ জন ভোটার ব্যালটের মাধ্যমে ভোট প্রদান করে। ভোট গণনা শেষে সভাপতি পদে অমর কান্তি দত্ত ৫১ ভোট পেয়ে নির্বাচিত হয়। তার প্রতিদ্বন্দ্বি মো. আবদুল হামিদ পায় ২৭ ভোট ও মিলন কান্তি নাথ পায় ১৪ ভোট। সাধারণ সম্পাদক পদে ২ জন প্রার্থীর মধ্যে মো. রমজান আলী ৭২ ভোট পেয়ে নির্বাচিত হয়। নিকটতম পি. বিশ্বাস পায় ২০ ভোট। অন্য কোন পদে প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক পদে নির্বাচিত হয় মীর মোশারফ হোসেন, ইদ্রিস মিয়া, আমিনুল ইসলাম এবং কোষাধ্যক্ষ মো. মনির হোসেন।
নির্বাচন পরিচালনা করেন, নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক দীপক চক্রবর্তী, ও সদস্য সচিব মো. এয়াকুব আলী, সদস্য নুর নবী, দীলিপ কান্তি নাথ (সন্তোষ), মো.তৌহিদুল ইসলাম, তপন ভট্টাচার্য , নারায়ন চন্দ্র নাথ, লক্ষন চন্দ্র নাথ, আলমাছ মিয়া, মো.রফিকুল ইসলাম প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

পানছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

খাগড়াছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১১টায় পানছড়ির লতিবান ইউনিয়নের কারিগর পাড়ায় …

Leave a Reply