নীড় পাতা » খাগড়াছড়ি » মানিকছড়িতে একক চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন

উপজেলা পরিষদ নির্বাচন

মানিকছড়িতে একক চেয়ারম্যান প্রার্থী জয়নাল আবেদীন

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ির মানিকছড়িতে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানর পদে ১০ প্রার্থী উৎসবমূখর পরিবেশে সোমবার সকাল থেকে বিকাল পর্যন্ত মনোনয়নপত্র জমা দিয়েছেন। ভাইস চেয়ারম্যন পুরুষ পদে ৪ যুবলীগ নেতাসহ ৫জন এবং মহিলা পদে ৪জন মনোনয়নপত্র জমা দিলেও চেয়ারম্যান পদে একমাত্র উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

উপজেলা নির্বাচন অফিস ও সহকারী রির্টানিং কর্মকর্তার অফিস সূত্রে জানা গেছে, ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে নির্বাচন আগামী ১৮ মার্চ। ১৮ ফেব্রুয়ারি ছিল মনোনয়নপত্র জমার শেষ কার্যদিবস। প্রার্থীরা নির্বাচনী আচরণবিধি মেনে মনোনয়নপত্র জমা দিয়েছেন সহকারি রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসার(অ.দা) বিভীষণ কান্তি দাশের কাছে। সকাল ১১টায় চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগ সভাপতি মো. জয়নাল আবেদীন দলীয় নেতাদের সাথে নিয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এ পদে আর কেউ মনোনয়নপত্র সংগ্রহ করেনি।

ভাইস চেয়ারম্যান পুরুষ পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন ৪ যুবলীগ নেতাসহ ৫জন। তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি ও বিশিষ্ঠ ঠিকাদার মো. তাজুল ইসলাম বাবুল, উপজেলা যুবলীগ সহ-সভাপতি ও বিশিষ্ঠ ঠিকাদার মো. সামায়উন ফরাজী সামু, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও মেমোরি কিন্ডার গার্টেন এন্ড পাবলিক স্কুলের পরিচালক এবং বিশিষ্ঠ ঠিকাদার মো. জাহেদুল আলম মাসুদ, উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ও ইউপি সদস্য মো.ইদ্রিস ইসলাম বাচ্চু, ও উপজেলা আনসার ও ভিডিপি’র পিসি মো.নাছির উদ্দীন।

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র নিয়েছেন ৪জন। তারা হলেন, বর্তমান ভাইস চেয়ারম্যান রাহেলা আক্তার,সাবেক সংরক্ষিত ইউপি সদস্য শিউলি বেগম,সাবেক সংরক্ষিত ইউপি মহিলা সদস্য ও উপজাতি নেত্রী ডলি চৌধুরী ও উপজেলা আওয়ামীলীগের প্রতিষ্ঠাতা সভাপতি মরহুম ডা.খান মকবুল আহম্মদের কনিষ্ঠ কন্যা নুরজাহান আফরিন লাকি।

উপজেলা নির্বাহী অফিসার (অ.দা) ও সহকারী রির্টানিং অফিসার বিভীষণ কান্তি দাশ মনোনয়নপত্র গ্রহণের বিষয়টি নিশ্চিত করেছেন।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্রোহী রফিকের দুর্গে নৌকার নির্মলেন্দুর জয়

খাগড়াছড়িতে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর দুর্গে জয় পেলেন নৌকার প্রার্থী। খাগড়াছড়ি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের প্রার্থী ও …

Leave a Reply