নীড় পাতা » খাগড়াছড়ি » মানিকছড়িতে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মানিকছড়িতে আ.লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

মানিকছড়ি উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামীলীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। রোববার সকালে পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠাবার্ষিকীর আনুষ্ঠানিকতা শুরু হয়।

এদিন সকাল থেকে উপজেলার বিভিন্ন স্থান থেকে আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীরা বর্ণাঢ্য র‌্যালি নিয়ে দলীয় অফিসের সামনে জড়ো হন। উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন এবং সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দিনের উপস্থিতিতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে দলীয় অফিস থেকে বর্ণাঢ্য র‌্যালি হয়ে মানিকছড়ি বাজারসহ বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার দলীয় অফিসে এসে শেষ হয়। র‌্যালি শেষে দলীয় অফিসে সকল নেতাকর্মীদের উপস্থিতিতে দলের প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারমো. শফিউল আলম চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি মো. তাজুল ইসলাম, মহিলা ভাইস চেয়ারম্যান ডলী চৌধুরাণী, যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাহেদুল আলম মাসুদ, সহ-সভাপতি মো. সামায়ুন ফরাজী সামু, ছাত্রলীগ সভাপতি মো. আলমগীরহোসেন, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, কলেজ ছাত্রলীগ সভাপতি রাজীব কুমার নাথ, সাধারণ সম্পাদক মতিউর হাসান প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

রাঙামাটিতে এক দিনেই ১১ জনের করোনা শনাক্ত

শীতের আবহে হঠাৎ করেই পার্বত্য চট্টগ্রামের রাঙামাটি জেলায় করোনা সংক্রমণে উল্লম্ফন দেখা দিয়েছে। বিগত কয়েকদিনের …

Leave a Reply