নীড় পাতা » খাগড়াছড়ি » মানিকছড়িতে আচরনবিধি লংঘনের দায়ে দুই প্রার্থীর ৫ সমর্থককে জেল

মানিকছড়িতে আচরনবিধি লংঘনের দায়ে দুই প্রার্থীর ৫ সমর্থককে জেল

Manikchari-UZ-electionখাগড়াছড়ির মানিকছড়িতে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে এক প্রতিদ্বন্ধি প্রার্থীর বিরুদ্ধে লিফলেট প্রচারকালে অপর প্রতিদ্বন্ধি প্রার্থীর ২ সমর্থককে ভ্রাম্যমান আদালত ১৭ দিন করে জেল দিয়েছে। অপরদিকে মাইকিং করে প্রতিদ্বন্ধি প্রার্থীর নামে বিভ্রান্তি ছড়ানোর অভিযোগে আরো ৩ জনকে ১০দিন করে সাজা দেয় ভ্রাম্যমান আদালত।
মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী জানিয়েছেন, মানিকছড়ির বিএনপি সমর্থিত প্রার্থী এনামুল হকের নামে আপত্তিকর বক্তব্য সম্বলিত লিফলেট বিতরনকালে সোমবার সন্ধ্যায় হাতিমুড়া হতে মো: শহীদুল ইসলাম ও বড়ইতলী হতে আবুল কাসেমকে আটক করা হয়। পরে মানিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার সানজিদা শারমিনের ভ্রাম্যমান আদালত আটকৃতদের স্বীকারোক্তির ভিত্তিতে প্রত্যেককে ১৭ দিন করে জেল দেয়া হয়। এরা দু‘জনেই বিএনপি‘র বিদ্রোহী প্রার্থী এসএম রবিউল ফারুকের সমর্থক। উল্লেখ্য, বিদ্রোহী প্রার্থী হওয়ার কারনে জেলা বিএনপি এসএম রবিউল ফারুককে বহিস্কার করেছে।
অপরদিকে সোমবার রাত ১১টার দিকে সেম্প্রু পাড়ায় প্রতিদ্বন্ধি প্রার্থীদের বিরেুদ্ধে বিভ্রান্তিকর মাইকিং করার অভিযোগে বিএনপি সমর্থিত প্রার্থী এনামুল হকের ৩ সমর্থককে ১০ দিন কওে জেল দিয়েছে একই ভ্রাম্যমান আদালত।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply