নীড় পাতা » ব্রেকিং » মাদ্রাসায় ছাত্রকে বর্বর পিটুনি শিক্ষকের !

মাদ্রাসায় ছাত্রকে বর্বর পিটুনি শিক্ষকের !

Hafez-Minhaj-Pic-1রাঙামাটিতে এক মাদ্রাসা ছাত্রকে বেত্রাঘাত করে শরীরের বিভিন্ন স্থানে গুরুতর জখম করেছে খালেদ সাইফুল্লাহ নামের এক মাদ্রাসা শিক্ষক । শুক্রবার সন্ধ্যায় রাঙামাটি সদরের মানিকছড়িতে অবস্থিত সুলতানুল উলুম মাদ্রাসা হেফজখানায় এই ঘটনা ঘটে।

পিটুনির শিকার মাদ্রাসা ছাত্র মিনহাজ উদ্দিন (১২) জানিয়েছেন, আমি দুইদিনের ছুটিতে বাড়ীতে এসেছিলাম। শুক্রবার সন্ধ্যায় মাদ্রাসায় যাওয়ার পর শিক্ষক আমাকে আসতে দেরী হয়েছে কেন জানতেই চেয়েই বলে শরীরের বিভিন্নস্থানে বেত দিয়েবেদম পিটিয়েছে। বেত্রাঘাত সহ্য করতে না পেরে আমি মাদ্রাসা থেকে পালিয়ে এসেছি।Hafez-Minhaj-3

মিনহাজ উদ্দিন এর বাবা,যিনি নিজেও একজন মাদ্রাসা শিক্ষক,সেই মোস্তফা কামাল শুক্রবার রাত সাড়ে ১০ টার দিকে সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, আমার ছেলেকে পা থেকে শুরু করে বুকে এবং পিঠে এমনভাবে মেরে রক্তাক্ত করেছে যা সহ্য করার মতো নয়। এভাবে তো আমার ছেলেকে মারতে পারেনা । আমিও একজন মাদ্রাসা শিক্ষক, সে কিভাবে আমার ছেলেকে এভাবে মারল। আমি এর বিচার চাই।

সুলতানুল উলুম মাদ্রাসা হেফজখানার অধ্যক্ষ খোরশেদ আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আমি রাঙামাটি শহরের বাইরে ছিলাম। এ ঘটনাটি অত্যন্ত অমানবিক বিষয়। ঘটনাটি শোনার পর বর্তমানে আমি ঐ ছাত্রের বাসায় অবস্থান করছি। তিনি বলেন,ওই শিক্ষককে মাদ্রাসা থেকে বহিষ্কার করা হবে।

এই বিষয়ে জানতে অভিযুক্ত শিক্ষককে রাত সাড়ে ১১ টার দিকে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে ফোনটি বন্ধ পাওয়া যায়।

রাঙামাটি কোতোয়ালী থানার অফিসার ইনচার্জ, মুহাম্মদ রশীদ বলেন,বিষয়টি সম্পর্কে আমি জেনেছি। কিন্তু এখনও কেউ আমাকে এ বিষয়ে লিখিত কোন অভিযোগ করেনি। এরপরও আমি মানিকছড়ির ঐ মাদ্রাসায় পুলিশ পাঠিয়েছি অভিযুক্ত শিক্ষককে ধরার জন্য।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply