নীড় পাতা » খাগড়াছড়ি » মাদাসা ছাত্রীকে ১৬ দিন আটকে রেখে ধর্ষন !

মাদাসা ছাত্রীকে ১৬ দিন আটকে রেখে ধর্ষন !

রামগড়ের পাতাছড়া থেকে ৫ম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে অপহরণ করে ১৬ দিন আটক রেখে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ধর্ষিতা মেয়েটি এক খেটে খাওয়া দিনমজুর পিতার ১৪ বছর বয়সী শিশুকন্যা। সে নাকাপা ইসলামিয়া দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণীর ছাত্রী। গত ১৪ সেপ্টেম্বর মাদ্রাসায় যাওয়ার পথে পাশ্ববর্তী পাগলাপাড়া এলাকার মোঃ ছাদেক হোসেন এর ছেলে মোঃ রিয়াদ (১৯) ও তাঁর সহযোগী থলিপাড়া এলাকার ওসমান গণির ছেলে মোঃ রাশেদ (২০) ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক বাস যোগে চট্টগ্রামস্থ স্টিল মিলের পাশে অপহরণকারীর সৎ মা জোহরা বেগম এর ভাড়া বাসায় আটক রেখে অপহৃতার ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক ধর্ষন করে।
ধর্ষিতার পিতা জানান, গত ১৪ সেপ্টেম্বর সকাল সাড়ে ৯টার সময় প্রতিদিনের মত মাদ্রাসায় গেলে যথা সময় ফিরে না আসায় মাদ্রাসায় খোঁজ নিয়ে জানতে পারেন তাঁর মেয়ে মাদ্রসায় যায়নি। বিষয়টি পরবর্তীতে স্থানীয় জনপ্রতিনিধি ও গণ্যমাণ্যদের জানিয়ে রামগড় থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরবর্তীতে ২৬ সেপ্টেম্বর তার মেয়েকে ফটিকছড়ি বড়বিল অপহরণকারীর দাদার বাড়িতে নিয়ে যায়। স্থানিয় একজন গত ৩০ সেপ্টেম্বর মোবাইল ফোনে তাঁর মেয়ের অবস্থান জানালে তিনি স্থানীয় গণ্যমান্যদের সহযোগীতায় একইদিন রাত ৮টার সময় মেয়েকে উদ্ধার করে বাড়ীতে নিয়ে আসেন। তিনি আরো জানান, অপহরণকারীরা এর আগে বিভিন্ন সময় তার মেয়েকে উত্যক্ত করা সহ ভয়ভীতি প্রদর্শন করে আসছিলো। সর্বশেষ গত ২০ অক্টোবর রাত ৯টার সময় অপহরণকারীরা দলবল সহ দেশীয় অস্ত্র নিয়ে মেয়েটিকে আবারো উঠিয়ে আনার জন্য বাড়িতে হামলা চালায়। অপহরণকারীরা এখনো হুমকি দিচ্ছেন বলে জানান তিনি ।
রামগড় থানার এসআই মোঃ মানিক মিয়া বলেন, অভিযোগের ভিত্তিতে রামগড় থানায় নারী নির্যাতন আইনে একটি মামলা করা হয়েছে যার মামলা নম্বর ০৪ তারিখ ২১/১০/২০১৫খ্রিঃ। ঘটনায় অভিযুক্ত আসামীদের আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে সন্ত্রাসী হামলায় দুজন নিহত

রাঙামাটির কাপ্তাই উপজেলায় প্রতিপক্ষের সশস্ত্র হামলায় সুভাষ তনচংগ্যা (৪৫) ও ধরনজয় তনচংগ্যা (৩৬) নামে দুইজন …

Leave a Reply

%d bloggers like this: