নীড় পাতা » ব্রেকিং » ‘মাদক মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দেয়’

‘মাদক মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দেয়’

রাঙামাটির বিলাইছড়িতে গত রবিবার উপজেলা মাধ্যমিকস্তরের শিক্ষার্থীদের নিয়ে মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদ বিষয়ে তিন দিনের প্রশিক্ষণ কর্মশালা উদ্বোধন করা হয়েছে। স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) এর সহায়তায় এবং উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা মাধ্যমিক শিক্ষা দপ্তরের বাস্তবায়নে তিন দিনের এ প্রশিক্ষণ আয়োজন করেছে উপজেলা পরিষদ।

উপজেলা শিল্পকলা একাডেমিতে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালা উদ্বোধন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা পারভেজ চৌধুরী। উপজেলা মাধ্যমিক ও মাদ্রাসা শিক্ষা কমিটির সভাপতি ও মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমার সভাপতিত্বে রিসোর্স পারসন হিসেবে উপস্থিত ছিলেন, বিলাইছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) পারভেজ আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম ফারুক, বিলাইছড়ি সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, জাইকা উপজেলা ডেভেল্বমেন্ট ফ্যাসিলিটেটর খোকন বিকাশ ত্রিপুরা, পল্লী সঞ্চয় ব্যাংকের উপজেলা সমন্বয়কারী নিত্যলাল তঞ্চঙ্গ্যা ও বিলাইছড়ি বাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা সিব্বির আহম্মদ।

অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্দেশ্যে বক্তারা বলেন, ‘মাদক মানুষকে ধ্বংসের দিকে ঠেলে দেয়। তাই নিজেরাও এ মাদক গ্রহণ থেকে বিরত থাকবে এবং অন্যকেও গ্রহণ করা থেকে অনুৎসাহিত করতে হবে। তাহলেই তোমাদের ভবিষ্যৎ উজ্জ্বল হবে পাশাপাশি সমাজের তথা দেশের জন্য মঙ্গল বয়ে আনবে।’

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে ওষুধ সম্পর্কে মতবিনিময় সভা

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কর্তৃক নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সম্পর্কে জনসচেতনতা ফিরিয়ে আনতে …

Leave a Reply