নীড় পাতা » ব্রেকিং » ‘মাদক মানুষকে অমানুষে পরিণত করে’

‘মাদক মানুষকে অমানুষে পরিণত করে’

Kaptai-News--21.10মাদক মানুষের জীবনকে জীবনকে ধংস কওে,হিতাহিত জ্ঞান শুন্য করে দেয়। মাদক মানুষকে অমানুষে পরিণত করে। মাদকের এতটাই শক্তি যে এর প্রভাবে সন্তান তার মা বাবাকে পর্যন্ত খুন করতে দ্বিধা করেনা। সর্বোপরি মাদকের সংস্পর্শে থাকলে যে কোন বয়সের মানুষের ক্ষতি ছাড়া কোন প্রাপ্তি নাই। সুন্দর জীবনকে গড়তে হলে যে কোন ধরনের মাদক থেকে দুরে থাকতে হবে নিজেকে।

কাপ্তাইয়ের কর্ণফুলি কলেজে মঙ্গলবার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাঙ্গামাটি উপ-অঞ্চল কর্তৃক আয়োজিত মাদক বিরোধী গণসচেতনতা মূলক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেণ কাপ্তাই উপজেলা নির্বাহী অফিসার ইশরাত জাহান পান্না।

কর্ণফুলি কলেজের অধ্যক্ষ এইচ এম বেলাল চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা ঃ হোসেন রশিদ চৌধুরী, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রাঙ্গামাটি উপ-অঞ্চলের সহকারী পরিচালক মো. আলমগীর হোসেন ও কলেজের ভাইস প্রিন্সিপ্যাল মো. সিরাজ উদ্দীন। মো. শোয়েব আহমেদের পরিচালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা তথ্য কর্মকর্তা মো. হারুন, কলেজের অধ্যাপিকা সুলতানা রাজিয়া, কাপ্তাই থানার এসআই বিপ্লব বড়–য়া ও কাপ্তাই প্রেস ক্লাবের সভাপতি কাজী মোশাররফ হোসেন, উপজেলা মৎস্য কর্মকর্তা আবু বকর ছিদ্দিক, যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মো. হেলাল উদ্দীন, সমাজ সেবা কর্মকর্তা উর্বসী দেওয়ান, পল্লী উন্নয়ন কর্মকর্তা জলি বড়ুয়া ও সাংস্কৃতিক শিল্পী ঝুলন দত্ত।
কলেজের ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে ইউএনও পান্না বলেন, মাদক সম্পর্কে কারো জানার ইচ্ছা বা আগ্রহ থাকলে প্রয়োজনে মা বাবার সাথে আলোচনা করার জন্য তিনি পরামর্শ দেন। মা বাবাকে বন্ধু হিসেবে নেওয়ার জন্য সবাইকে আহবান জানিয়ে তিনি বলেন, মা বাবাকে বন্ধু মনে করলে কেউ আর লুকিয়ে অপরাধ করতে পারবেনা।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply