‘মাটিরাঙ্গা পৌর যুবলীগ একাদশ’ চ্যাম্পিয়ন

04.06পাহাড়ী জনপদ মাটিরাঙ্গায় হারিয়ে যাওয়া ফুটবলের প্রাণ ফিরিয়ে আনতে এবং সমকল সম্প্রদায়ের মধ্যে ঐক্যের সেতুবন্ধন রচনা করতে গুইমারা রিজিয়নের আওতাধীন মাটিরাঙ্গা ২০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর উদ্যোগে অনুষ্ঠিত ‘মাটিরাঙ্গা জোনকাপ ফুটবল টুর্নামেন্ট’র ফাইনাল খেলায় মাটিরাঙ্গা মোটর সাইকেল চালক সমিতি একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে মাটিরাঙ্গা পৌর যুবলীগ একাদশ।

খেলা শেষে মাটিরাঙ্গা ২০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ রিয়াজুল কবীর পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে শারিরীকভাবে সুস্থ থাকার জন্য খেলাধুলার বিকল্প নেই উল্লেখ করে মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ রিয়াজুল কবীর পিএসসি বলেন, শারিরীক সুস্থতার পাশাপাশি খেলাধুলা সম্প্রীতি, সৌহার্দ্যতা ও ভাতৃত্ববোধ বৃদ্ধি করে। তিনি মাটিরাঙ্গা জোন এলাকায় সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় এ টুর্নামেন্ট গুরুত্বপূর্ণ ভুমিকা রাখবে বলেও আশা প্রকাশ করেন।

এসময় ৭, আনসার ব্যাটালিয়নের অধিনায়ক মো: সাইফুল্লাহ রাসেল, মাটিরাঙ্গা জোনের উপ-অধিনায়ক মেজর গোলাম রাব্বানী, গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: মোস্তাফিজুর রহমান, মাটিরাঙ্গা প্রেস ক্লাব‘র সভাপতি এম এম জাহাঙ্গীর আলম ছাড়াও পদস্ত সামরিক-বেসামরিক কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ, নির্বাচিত জনপ্রতিনিধি, গনমাধ্যমকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত থেকে প্রতিদ্বন্ধিতাপূর্ণ এ টুর্নাামেন্ট উপভোগ করেন।

মানসম্পন্ন খেলোয়ার বাছাইয়ের লক্ষ্যকে সামনে রেখে আয়োজিত এ টুর্নামেন্টে জোনের আওতাধীন এলাকার এগারটি ক্লাব অংশগ্রহণ করে। অংশগ্রহণকারী দল সমুহ হলো, মুসলিমপাড়া স্পোর্টিং ক্লাব, বন্ধু জুনিয়র, মুসলিমপাড়া যুব সংঘ, কবি নজরুল স্পোর্টিং ক্লাব, মাটিরাঙ্গা পৌর যুবলীগ, মোটরসাইকেল চালক সমিতি একাদশ, শেখ রাসেল স্মুতি সংসদ, মুসলিমপাড়া বন্ধু একতা, ভুইয়াপাড়া যুব সংঘ, ইয়ং ফ্রেন্ড সার্কেল ও মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ একাদশ।

এছাড়াও টুর্নামেন্টে অংশগ্রহণকারী ১১টি দলের খেলোয়ারদের নিয়মিত ফুটবল চর্চাকে উৎসাহিত করতে প্রত্যেক দলের দলীয় অধিনায়কের হাতে ফুটবল তুলে দেন জোন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ রিয়াজুল কবীর পিএসসি।

এ টুর্নামেন্টের চারটি গোল করে সর্বোচ্চ গোলদাতার ক্রেস্ট লাভ করেন বন্ধু জুনিয়র‘র স্ট্রাইকার মো: দিদারুল আলম বাবু ও সেরা খেলোয়াড় নির্বাচিত হন মাটিরাঙ্গা মোটর সাইকেল চালক সমিতি একাদশ‘র আবদুর রাজ্জাক। প্রতিদ্বন্ধিতাপূর্ণ এ টুর্নামেন্টটি পরিচালনা করেন মাটিরাঙ্গা জোনের ল্যান্স কর্পোরাল ফিরোজ আল মামুন।

প্রসঙ্গত, গত ২৬ মে ‘মাটিরাঙ্গা জোনকাপ ফুটবল টুর্নামেন্ট’র আনুষ্ঠানিক উদ্বোধন করেন ২০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ রিয়াজুল কবীর পিএসসি।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply