নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের বর্ণাঢ্য র‌্যালি

মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের বর্ণাঢ্য র‌্যালি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৮তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে মাটিরাঙ্গা পৌর শহরে বর্ণাঢ্য র‌্যালি করেছে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগ। শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে মাটিরাঙ্গা দলীয় কার্যালয় থেকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশালাকৃতির প্রতিকুতি নিয়ে বর্ণাঢ্য র‌্যালিটি শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এসময় ‘শুভ শুভ শুভ দিন বঙ্গবন্ধুর জন্মদিন, আজকের এ দিনে মুজিব তোমায় পড়ে মনে’ এমন সব শ্লোগানে মাটিরাঙ্গা পৌর শহরজুড়ে অন্যরকম এক আবহ তৈরি হয়।

র‌্যালি শেষে দলীয় কার্যালয়ে মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও প্যানেল মেয়র মো: আলাউদ্দিন লিটন, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সদস্য ও পৌর কাউন্সিলর মো: আবুল হাশেম ভুইয়া ও মাটিরাঙ্গা উপজেলা যুবলীগ সভাপতি মো: রফিকুল ইসলামসহ শীষ নেতৃবৃন্দকে সাথে নিয়ে কেক কেটে জন্মদিনের উৎসব করে ছাত্রলীগের নেতাকর্মীরা।

পরে মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সভাপতি মো: সাইফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও প্যানেল মেয়র মো: আলাউদ্দিন লিটন। মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সদস্য ও পৌর কাউন্সিলর মো: আবুল হাশেম ভুইয়া ও মাটিরাঙ্গা উপজেলা যুবলীগ সভাপতি মো: রফিকুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন। মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: তসলিম উদ্দিন রুবেল অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন।

ছাত্রলীগের নেতাকর্মীদের জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে আদর্শিত হয়ে ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে কাজ করার আহবান জানিয়ে বক্তারা বলেন, বঙ্গবন্ধু ছিলেন এদেশের অবহেলিত ছাত্রসমাজের পথ প্রদর্শক। তিনিই বাংলাদেশের ছাত্রদের ঐক্যবদ্ধ করে আজকের বাংলাদেশ প্রতিষ্ঠা করেন। বঙ্গবন্ধুর পথ ধরে ছাত্রলীগের নেতাকর্মীদেরও ছাত্র সমাজের পথ-প্রদর্শক হিসেবে আবির্ভুত হওয়ার আহবান জানান বক্তারা।

Micro Web Technology

আরো দেখুন

মাটিরাঙ্গায় পল্লী উদ্যোক্তাদের এসএমই ঋণ বিতরণ

‘করোনায় ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের জন্য এসএমই ঋণ সরকারের মহতী উদ্যোগ’ উল্লেখ করে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা …

Leave a Reply