নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গা পৌরসভায় মনোনয়ন ফরম নিলেন যারা

মাটিরাঙ্গা পৌরসভায় মনোনয়ন ফরম নিলেন যারা

28.11মনোনয়ন ফরম সংগ্রহের তৃতীয় দিন শনিবার সরকারী ছুটির দিনেও উপজেলা নির্বাচন অফিস থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন সম্ভাব্য মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। শনিবার মাটিরাঙ্গা পৌরসভার মেযর পদে সম্বাব্য প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি ও আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মো: হারুনুর রশিদ ফরাজী। মেয়র পদে দ্বিতীয় ব্যাক্তি হিসেবে তিনি মনোনয়ন ফরম সংগ্রহ করলেন।

এদিন ৮নং ওয়ার্ডের কাউন্সিলর পদে মনোনয়ন ফরম তুলেছেন মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক মো: তৌহিদুল ইসলাম, ৬নং ওয়ার্ডের কাউন্সিলর পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সহ-সভাপতি মো: জাকির হোসেন বাবলু ও ৯নং ওয়ার্ডে স্বতন্ত্র পাতৃি হিসেবে মনোনয়ন ফরম নিয়েছেন মো: জালাল উদ্দিন।

এদিকে একই দিন মাটিরাঙ্গা পৌরসভার ১, ২ ও ৩ নং সংরক্ষিত ওয়ার্ডের কাউন্সিলর পদে লড়তে মনোনয়ন ফরম নিয়েছেন মনোনয়ারা বেগম। তিনি গেল উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির মনোনয়ন নিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করে পরাজিত হয়েছেন।

মাটিরাঙ্গা পৌরসভা নির্বাচনে অংশ গ্রহণের জন্য এ পর্যন্ত দুই জন মেয়র প্রার্থী, ৪৯জন সাধারন কাউন্সিলর প্রার্থী ও ৯জন সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বলে জানান মাটিরাঙ্গা উপজেলা নির্বাচন অফিসার অজয় চক্রবর্তী।

Micro Web Technology

আরো দেখুন

বঙ্গবন্ধুর ভাস্কর্য নির্মাণে বিরোধীতার প্রতিবাদ রাঙামাটিতে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণে বিরোধীতার নামে ‘উগ্রমৌলবাদ ও ধর্মান্ধগোষ্ঠীর জনমনে বিভ্রান্তির …

Leave a Reply