নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠিত

মাটিরাঙ্গা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠিত

BSL-Picমাটিরাঙ্গা উপজেলা আওয়ামলীগের সভাপতি মো: শামছুল হক ছাত্রলীগকে আওয়ামীলীগের প্রাণশক্তি উল্লেখ করে বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের টেন্ডারবাজি ও চাঁদাবাজির বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। যেকোন মুল্যে ছাত্রলীগের ঐতিহ্যকে ধারন করে সংগঠনকে শক্তিশালী করতে হবে।

তিনি বৃহস্পতিবার বিকালে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সভাপতি মো: আলী হোসেন এর সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুভাষ চাকমা, মাটিরাঙ্গা পৌর আওয়ামীলীগের সভাপতি এম এম জাহাঙ্গীর আলম, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি মো: ইকবাল বাহার। প্রধান বক্তা ছিলেন খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মংসেপ্রু মারমা।

মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মোহাম্মদ আলী‘র সঞ্চালনায় বর্ধিত সভায় বক্তব্য রাখেন পৌর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মো: জহির উদ্দিন ফিরোজ, জুয়েল চাকমা প্রমুখ।

বর্ধিত সভায় সংগঠনকে গোছানোর লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ মাটিরাঙ্গা উপজেলা শাখার পুর্বোক্ত কমিটিকে বিলুপ্ত ঘোষনা করে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের সফল সাধারন সম্পাদক মোহাম্মদ আলী-কে আহবায়ক এবং মাটিরাঙ্গা পৌর ছাত্রলীগের সাবেক সফল সাধারন সম্পাদক মো: জহির উদ্দিন ফিরোজ ও ছাত্রলীগে নেতা জুয়েল চাকমাকে যুগ্ম-আহবায়ক করে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি মো: ইকবাল বাহার ও সাধারন সম্পাদক মংসেপ্রু মারমা নতুন এ কমিটির অনুমোদন দিয়েছেন বলে নিশ্চিত করে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রলীগের যুগ্ম-আহবায়ক মো: জহির উদ্দিন ফিরোজ বলেন, ছাত্রলীগকে সংগঠিত করে সরকারের উন্নয়ন কর্মকান্ড জনগণের কাছে পৌছে দিতে প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে কাজ করবে এ কমিটি।

Micro Web Technology

আরো দেখুন

দীঘিনালায় মাদক কারবারি আটক

খাগড়াছড়ির দীঘিনালায় এক মাদক কারবারিকে আটক করেছে যৌথবাহিনী। সোমবার দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে ছোট মেরুং …

Leave a Reply