নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের শোক

আনোয়ারুল হক’র মৃত্যুতে

মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের শোক

মাটিরাঙ্গা উপজেলা প্রকৌশলী মো: আনোয়ারুল হক আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। এদিকে তাঁর আকস্মিক মৃত্যুতে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনে শোকের ছায়া নেমে এসেছে। তাঁর মৃত্যুতে শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ বলেন, তাঁর মৃত্যুতে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন একজন কর্মবীরকে হারিয়েছেন। তার এ অসময়ে চলে যাওয়া পুরণ হবার নয়।

এদিকে তাঁর মৃত্যু সংবাদ শুনে মধ্যরাতে মাটিরাঙ্গা উপজেলা পরিষদে ছুটে আসেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রাজ কুমার শীল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মোহাম্মদ মোহতাছিম বিল্লাহ, যুব উন্নয়ন কর্মকর্তা শেখ মো: আশরাফ উদ্দিন, পল্লী উন্নয়ন কর্মকর্তা হুমায়ুন কবীর পাটোয়ারী, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এম মোরশেদ খান, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, মাটিরাঙ্গা সদর ইউপি চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা ও মাটিরাঙ্গা প্রেস ক্লাবের সভাপতি এমএম জাহাঙ্গীর আলমসহ প্রশাসনের পদস্থ বিভাগীয় কর্মকর্তা, নির্বাচিত জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিগণ।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ছেলে-মেয়েসহ আত্মীয়স্বজন ও অসংখ্য শুভাকাঙক্ষী রেখে গেছেন। বুধবার নামাজে জানাজা শেষে মিরেরশরাইয়ের পারিবারিক কবরস্থানে পিতার কবরের পাশে সায়িত হবে মরহুম আনোয়ারুল হক।

Micro Web Technology

আরো দেখুন

রাবিপ্রবি’র ভর্তি পরীক্ষা শুক্র ও শনিবার

রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রাবিপ্রবি) ২০১৯-২০ শিক্ষাবর্ষে ৪ বছর মেয়াদী  প্রথম বর্ষ স্নাতক সম্মান …

Leave a Reply