নীড় পাতা » পার্বত্য উন্নয়ন » মাটিরাঙ্গা ইউপি’র কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ সনদ

মাটিরাঙ্গা ইউপি’র কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ সনদ

4114মাটিরাঙ্গা সদর ইউনিয়নের উন্নয়ন সমন্বয় সভা ও এমডিজি-১ বরাদ্ধের আওতায় কম্পিউটার ও সেলাই প্রশিক্ষণ কর্মসুচীর আওতায় সনদ বিতরণী অনুষ্ঠান রোববার সকালে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা‘র সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্ণেল মো: ইয়াছির জাহান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু, মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শামছুল হক এবং সিএইচটিডিএফ-ইউএনডিপি‘র উপজেলা সহায়ক এমং মারমা।

প্রধান অতিথির বক্তব্যে তিনি মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ কর্তৃক গৃহিত বিভিন্ন উন্নয়ন কাজের সুফল জনগণের মাঝে ছড়িয়ে দিতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানিয়ে বলেন, জনকল্যাণ বিবেচনা করে প্রকল্প গ্রহণ করতে হবে। পরে তিনি অন্যান্যদের সাথে নিয়ে কম্পিউটার ও সেলাই প্রশিক্ষন কোর্সে উত্তীর্ণদের মাঝে সনদপ্রত্র বিতরণ করেন।

এর আগে জোন অধিনায়ক লে. কর্ণেল ইয়াছির জাহান হোসেন মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স যাত্রী ছাউনির উদ্বোধন করেন। এসময় তিনি ইউনিয়ন পরিষদ কর্তৃক বাস্তবায়িত সেচ ড্রেন ও মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণকাজ পরিদর্শণ করেন।

Micro Web Technology

আরো দেখুন

স্ত্রীর সঙ্গে অভিমান করেই লামু মার্মার আত্মহত্যা

স্ত্রীর সঙ্গে অভিমান করে বান্দরবানের লামা উপজেলায় লামু মার্মা (২২) নামের এক ব্যক্তি গলায় ফাঁস …

Leave a Reply