নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় ১৬ লাখ টাকার ভারতীয় শাড়ি উদ্ধার

মাটিরাঙ্গায় ১৬ লাখ টাকার ভারতীয় শাড়ি উদ্ধার

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অভিযান চালিয়ে ১৬ লাখ টাকা মুল্যের ভারতীয় শাড়ি উদ্ধার করেছে সেনাবাহিনী। মঙ্গলবার বিকাল ৩টায় মাটিরাঙ্গা জোনের আওতাধীন গুইমারা উপজেলার রিংকুমপাড়া এলাকায় অভিযান চালিয়ে এসব ভারতীয় শাড়ি উদ্ধার করা হয়। তবে শাড়ি পাচারের সঙ্গে জড়িত কাউকে আটক করা যায়নি।

সূত্রে জানা গেছে, অবৈধপথে ভারতীয় মালামাল সীমান্ত পথ দিয়ে বাংলাদেশে আনা হচ্ছে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ৩০ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারীর মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মোহসীন হাসানের নেতৃত্বে বাইল্যাছড়ির রিংকুম পাড়ায় অভিযান চালায় সেনাবাহিনী। এসময় সেনা সদস্যদের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যায়। পরে ওই এলাকায় তল্লাশি চালিয়ে বাইল্যাছড়ির রিংকুম পাড়ার বাসিন্দা ভদ্র ত্রিপুরার বাড়ির পাশে জঙ্গল থেকে ঝোঁপঝাড়ে ঢাকা অবস্থায় ৬৩৬ পিস ভারতীয় শাড়ি উদ্ধার করা হয়।

অভিযানে মাটিরাঙ্গা জোনের জোনাল স্টাফ অফিসার মেজর ইফতেখার রিয়াদ ও মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) সাদ্দাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সেনাবাহিনী মাটিরাঙ্গা জোন অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মোহসীন হাসান বলেন, অবৈধ পথে ভারতীয় মালামাল দেশে প্রবেশ করতে দেয়া হবে না। চোরাকারবারিদের যেকোন মূল্যে প্রতিরোধ করা হবে। উদ্ধারকৃত শাড়ীর আনুমানিক বাজারমূল্য ১৬ লাখ টাকা হবে বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

মাটিরাঙ্গায় পল্লী উদ্যোক্তাদের এসএমই ঋণ বিতরণ

‘করোনায় ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের জন্য এসএমই ঋণ সরকারের মহতী উদ্যোগ’ উল্লেখ করে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা …

Leave a Reply