নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় সড়ক দূর্ঘটনায় নিহত ১,আহত ৪

মাটিরাঙ্গায় সড়ক দূর্ঘটনায় নিহত ১,আহত ৪

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সড়ক দূর্ঘটনায় রিতা দেবী ত্রিপুরা (২৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। তিনি মাটিরাঙ্গার কুল পাড়া এলাকার পেটুকা ত্রিপুরার স্ত্রী। এই শিশুসহ আহত হয়েছে আরো ৪জন। বৃহষ্পতিবার দুপুরে মাটিরাঙ্গার ১০ নম্বর এলাকায় এই ঘটনা ঘটে। আহতরা হলো, রমনা দেবী ত্রিপুরা, জীবন শান্তি ত্রিপুরার স্ত্রী নৃত্যবালা ত্রিপুরা, ননাই ত্রিপুরার স্ত্রী মনোরানী ত্রিপুরা এবং জীবন শান্তি ত্রিপুরার শিশু সন্তান দিনা ত্রিপুরা। আহতদের সকলেই মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের বাসিন্দা। জানা গেছে, বৃহষ্পতিবার দুপুরের দিকে মাটিরাঙ্গা বাজার থেকে ভিজিডির চাল উত্তোলন শেষে ইজিবাইক(টমটম) করে বাড়িতে ফিরছিলেন। পথে মাটিরাঙ্গার ১০নাম্বার এলাকায় পাহাড় নামতে গিয়ে ইজিবাইকটি নিয়ন্ত্রন হারিয়ে ফেললে সবাই আহত হয়। স্থানীয়া আহতদের উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৮টার দিকে রিতা দেবী ত্রিপুরা মারা যায়। মাটিরাঙ্গা সদর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মেম্বার অমৃত কুমার ত্রিপুরা রিতা রানী ত্রিপুরার মুত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনার পরপরই মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক ও মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরনজয় ত্রিপুরা আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান।
মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনা কবলিত ইজিবাইকটি আটক করা হয়েছে। টমটমের চালক পলাতক রয়েছে। তবে এবিষয়ে এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply