নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় সেনাবাহিনীর ইয়াবা উদ্ধার

মাটিরাঙ্গায় সেনাবাহিনীর ইয়াবা উদ্ধার

খাগড়াছড়ির মাটিরাঙ্গা থেকে ইয়াবা উদ্ধার করেছে সেনাবাহিনী। একই সাথে এ ঘটনায় জড়িত সন্দেহে আট যুবককে আটক করেছে সেনাবাহিনী। গোপন সংবাদের ভিত্তিতে গত বুধবার রাত একটার দিকে মাটিরাঙ্গা জোন সদরের কাছাকাছি মোটর সাইকেল আরোহী আট ব্যক্তিকে আটক করে সেনাবাহিনী। এসময় তাদের দেহ তল্লাশি করে ১২৪ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এসময় তাদের কাছ থেকে নগদ ১৪,৩০১ টাকা ও ৯টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। আটকদের রাত তিনটার দিকে গুইমারা থানায় হস্তান্তর করা হয়েছে।

আটকরা হলো, মো: রাসেল (২০), দ্বীন ইসলাম (১৮), মো: আবদুল জলিল (১৮), মো: রবিউল হোসেন (১৮), মো: আবিদ আহম্মেদ (১৮), মো: ইকবার হোসেন (১৮), মো: মহিউদ্দিন (১৮) ও মো: আবদুল কাদের (২০)।

গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাফিজুর রহমান জানান, সেনাবাহিনী অভিযান চালিয়ে তাদেরকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে ১২৪ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এসময় তাদের ব্যবহৃত পাঁচটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পুলিশ বাদী হয়ে গুইমারা থানা মামলা দায়ের করেছে।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎ সুবিধাবঞ্চিত মহালছড়ি সদরের ২ গ্রামের মানুষ

আধুনিক প্রযুক্তির ক্রমবিকাশে পাল্টে যাচ্ছে দুনিয়া। প্রতিনিয়ত উদ্ভাবন হচ্ছে নতুন নতুন আবিষ্কার। মানুষের জনজীবনে পড়ছে …

Leave a Reply