মাটিরাঙ্গায় সুরক্ষা সামগ্রী ও ত্রাণ বিতরণ

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় করোনাভাইরাসের (কভিড-১৯ ) কারণে সৃষ্ট দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সুরক্ষা সামগ্রী ও ত্রাণ বিতরণ করা হয়েছে।

শুক্রবার দুপুরে উপজেলা পরিষদ অডিটরিয়ামের সামনে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন আয়োজিত এই কার্যক্রমে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) বিভীষণ কান্তি দাশ উপস্থিত থেকে করোনা মোকাবিলায় বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সুরক্ষা সামগ্রী ও ত্রাণের প্যাকেট তুলে দেন।

এডিপির অর্থবছরের অর্থায়নে এসব সুরক্ষা সামগ্রী ও ত্রাণ সরবরাহ করা হয়েছে । হস্তান্তরকৃত সামগ্রীর মধ্যে সেমাই, চিনি, নারকেল, চাল, কিচমিচ ও বাদাম সম্বলিত ৫৫০ প্যাকেট প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ঈদ উপহার (খাদ্যসামগ্রী) ছাড়াও রয়েছে, পিপিএ, মাস্ক, সুরক্ষা টুপি, জীবানুনাশক স্প্রে মেশিন, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানেটাইজার, ব্লিসিং পাউডার সহ নানা রকম সুরক্ষা সামগ্রী।

এসময় মাটিরাঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা, গোমতি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন, তবলছড়ি ও বেলছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

বিদ্যুৎ সুবিধাবঞ্চিত মহালছড়ি সদরের ২ গ্রামের মানুষ

আধুনিক প্রযুক্তির ক্রমবিকাশে পাল্টে যাচ্ছে দুনিয়া। প্রতিনিয়ত উদ্ভাবন হচ্ছে নতুন নতুন আবিষ্কার। মানুষের জনজীবনে পড়ছে …

Leave a Reply