নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় সনাতন ছাত্র-যুব পরিষদের মেডিকেল ক্যাম্প

মাটিরাঙ্গায় সনাতন ছাত্র-যুব পরিষদের মেডিকেল ক্যাম্প

প্রয়োজনীয় চিকিৎসকের অভাবে দুর্গম পাহাড়ি জনপদের মানুষ যখন প্রতিনিয়ত চিকিৎসা সেবা থেকে বঞ্চিত হচ্ছে। তখনই তাদের সু-চিকিৎসায় হাত প্রসারিত করেছে সনাতন ছাত্র-যুব পরিষদ। মাটিরাঙ্গা সনাতন ছাত্র-যুব পরিষদের ব্যবস্থাপনায় মাটিরাঙ্গার অন্তত শতাধিক মানুষকে চিকিৎসা ও বিনামূল্যে ওষুধ বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার মাটিরাঙ্গা কেন্দ্রীয় সার্বজনীক শ্রী শ্রী রক্ষাকালী মন্দির প্রাঙ্গনে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। সকাল ১০টা থেকে এ ক্যাম্প শুরু হলে তা বিকাল ৫টা পর্যন্ত চলতে থাকে। চিকিৎসা প্রদান করেন হাটহাজারী হাসপাতাল থেকে আগত বিশেষজ্ঞ ডাক্তার।

মাটিরাঙ্গা সনাতন ছাত্র-যুব পরিষদ সাবেক সভাপতি সাগর চক্রবর্তী কমল এই মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন। মাটিরাঙ্গা সনাতন ছাত্র, যুব পরিষদের সভাপতি সাগর ভট্টাচার্য্য’র সভাপতিত্বে মেডিকেল ক্যাম্পের নেতৃত্ব দেন ডা. মো: তৌহিদুল রহমান।

মেডিকেল ক্যাম্পের উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা সনাতন ছাত্র-যুব পরিষদের সহ-সভাপতি রকি রায়, সহ-সম্পাদক কমল কৃষ্ণ দে, প্রকাশনা সম্পাদক সঞ্জয় বনিক,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক লিটন পাল। মেডিকেল ক্যাম্পে বিশেষজ্ঞ ডাক্তার মহিলা ও শিশু, বাত- ব্যাথা ও নাক- কান, গলা বক্ষব্যাধী বিভিন্ন জটিল রোগের চিকিৎসা প্রদান করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

গৃহবধূ প্রীতি ত্রিপুরা হত্যাকাণ্ডের রহস্য উন্মোচিত

খাগড়াছড়িতে নিহত গৃহবধূ প্রীতি রানী ত্রিপুরার (২৮) মৃত্যুরহস্য উন্মোচিত হয়েছে। বাঙালি যুবকের সাথে প্রেমের সম্পর্ক …

Leave a Reply