নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় শান্তিপূর্ণভাবে এসএসসি পরীক্ষা শুরু

মাটিরাঙ্গায় শান্তিপূর্ণভাবে এসএসসি পরীক্ষা শুরু

01.02সারাদেশের ন্যায় খাগড়াছড়ির মাটিরাঙ্গায় উপজেলার পাঁচটি পরীক্ষা কেন্দ্রে শান্তিপূর্ণভাবে ২০১৬ সালের এসএসসি, দাখিল ও এসএসসি ভোকেশনাল পরীক্ষায় প্রথম দিনের পরীক্ষা সম্পন্ন হয়েছে। চট্টগ্রাম শিক্ষা বোর্ডের অধীনে তিনটি এসএসসি পরীক্ষা কেন্দ্র ও বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডের অধীনে দুইটি দাখিল পরীক্ষা কেন্দ্রে সর্বমোট এক হাজার ৭‘শ ২০জন পরীক্ষার্থী এবারের এসএসসি ও সমমানের পরীক্ষায় অংশগ্রহণ করেছে।

এবছর উপজেলার মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ২‘শ ৬৭জন, ভোকেশনাল শাখায় ৫৪জন, তবলছড়ি টিকে হাই স্কুল কেন্দ্রে ৮‘শ ৬৩জন, তবলছড়ি ইসলামিয়া সিনিয়র মাদরাসা কেন্দ্রে ১‘শ ৪৩জন ও মাটিরাঙ্গা ইসলামিয়া আলিম মাদরাসা কেন্দ্রে ৬১জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

এসএসসি ও সমমানের পরীক্ষাকে সামনে রেখে সোববার সকাল থেকে উপজেলার প্রতিটি পরীক্ষা কেন্দ্র এবং এর আশপাশে এলাকায় ১৪৪ ধারা জারি করা হয়।

বেলা সাড়ে ১০টায় মাটিরাঙ্গা মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্র পরিদর্শন করেন মাটিরাঙ্গা উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইমরুল কায়েস। এসময় তিনি ‘নকলমুক্ত পরিবেশে ও শান্তিপূর্ণভাবে এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে বলে স্থানীয় সাংবাদিকদের জানান। নকলমুক্ত পরিবেশে পরীক্ষা গ্রহণের জন্য সংশ্লিষ্ট সবাইকে নির্দেশনা দেওয়া হয়েছে বলেও তিনি জানান। এসময় তার সাথে ছিলেন মাটিরাঙ্গা উপজেলা কৃষি কর্মকর্তা মো: শাহ আলম মিয়া ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর মো: মোহতাসিম বিল্লাহ প্রমুখ।

Micro Web Technology

আরো দেখুন

দীঘিনালায় মাদক কারবারি আটক

খাগড়াছড়ির দীঘিনালায় এক মাদক কারবারিকে আটক করেছে যৌথবাহিনী। সোমবার দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে ছোট মেরুং …

Leave a Reply