নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনায় মামলা,আটক ৪

মাটিরাঙ্গায় মোটরসাইকেলে অগ্নিসংযোগের ঘটনায় মামলা,আটক ৪

খাগড়াছড়ি জেলার মাটিরাঙায় মোটরসাইকেলে অগ্নিসংযোগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুল হান্নানের উপর হামলার অভিযোগে প্রায় অর্ধশতাধিক বিএনপি’র নেতাকর্মীকে আসামী করে মামলা হয়েছে। মঙ্গলবার রাতে মাটিরাঙা উপজেলার নতুন পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। পুলিশ মঙ্গলবার রাতভর অভিযান চালিয়ে ৪ বিএনপির নেতাকর্মীকে আটক করেছে।
মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকতা মাইনউদ্দিন খান জানান, মামলায় ১৭ জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৩৫ জনকে আসামী করা হয়েছে। রাতে অভিযান চালিয়ে এজাহারভূক্ত ৪ আসামীকে আটক করা হয়েছে।

প্রসঙ্গত,মঙ্গলবার সন্ধ্যায় খাগড়াছড়ি জেলার মাটিরাঙায় অবরোধকারিরা একটি মোটরসাইকেলটি জ্বালিয়ে দিয়েছে। এ সময় অবরোধকারীদের হামলায় মোটরসাইকেল আরোহী খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্বা কমান্ডের সভাপতি ও মাটিরাঙা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আব্দুল হান্নান লিটন আহত হয়।

এদিকে ৫ম দিনেও শান্তিপূর্ণ ভাবেই অবরোধ পালিত হচ্ছে। বুধবার ভোর থেকে বিএনপির বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা অবরোধের সমর্থনে শহরজুড়ে খন্ড খন্ড মিছিল করে। খাগড়াছড়ি জেলার অভ্যন্তরীণ ও দুরপাল্লার যানবাহন চলাচল বন্ধ রয়েছে। টানা অবরোধে ক্রেতা না থাকায় কলা, পেপে,আদাসহসহ স্থানীয় পন্য উৎপাদনকারীরা চরমভাবে বিপাকে পড়েছে

Micro Web Technology

আরো দেখুন

মাটিরাঙ্গায় করোনায় নারীর মৃত্যু

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জামিনা খাতুন (৮০) এক নারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার (৭ জুলাই) …

Leave a Reply