নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

মাটিরাঙ্গায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

19.12.2015_Mobil-court-Newsখাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলাধীন মাটিরাঙ্গা বাজারে শনিবার সকালে ভোক্তা অধিকার আইনে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে একাধিক ব্যাবসা প্রতিষ্ঠানের জরিমানা করা হয়েছে।

মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান, অভিযান পরিচালনা করেন। মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান ঘন্টা ব্যাপী অভিযান পরিচালনা কালে হোটেল ও রেস্টুরেন্ট ভোক্তা অধিকার সংরক্ষন আইন ২০০৯ এর ৫১ ধারা মোতাবেক ছয়টি হোটেলকে ১৭ হাজার ৫শ টাকা জরিমানা করেন।

একই সময়ে বিশুদ্ধ খাদ্য অধ্যাদেশ ১৯৮৫ এর ৩৩ (ঘ) ধারা মুলে বিএসটিআই‘র অনুমোদন না থাকায় দেওয়ান ভান্ডারী বেকারীকে দশ হাজার টাকা ও মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ এর ১৪০ ধারা মোতাবেক মোটরযান চালক এমদাদ হোসেন‘কে পাঁচশ টাকাসহ সব মোট আটাশ হাজার টাকা জরিমানা করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

এসময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান সাংবাদিক ও ব্যবসায়ীসহ সুশীল সমাজের সহযোগিতা কামনা করে বলেন, পর্যায়ক্রমে মাটিরাঙ্গা উপজেলার প্রত্যেটি বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করার মাধ্যমে সাধারন মানুষদের কল্যাণে উদ্যোগ গ্রহণ করা হবে। অভিযান পরিচালনাকালে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা থানার পুলিশের একটি টিম উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply