নীড় পাতা » পাহাড়ের সংবাদ » মাটিরাঙ্গায় ভোক্তা অধিকার দিবস পালিত

মাটিরাঙ্গায় ভোক্তা অধিকার দিবস পালিত

সারাদেশের ন্যায় খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বনার্ঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে পালিত হয়েছে বিশ্ব ভোক্তা অধিকার দিবস । ‘ভোক্তার আস্থাশীল ডিজিটাল বাংলাদেশ গড়ি’ এ শ্লোগানকে সামনে রেখে আজ বুধবার সকাল সাড়ে ১০টার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা শুরু হয়ে পৌর শহরের গুরুত্বপুর্ণ সড়ক ঘুরে উপজেলা পরিষদ মাঠে এসে শেষ হয়।

পরে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী কমিটির সভাপতি ও পৌর কাউন্সিলর মো: আবুল হাশেম ভুইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেরা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান।

বড়নাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: আলী আকবর, মাটিরাঙ্গা পৌরসভার ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো: শহীদুল ইসলাম সোহাগ ও মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী হাজী মোখছেদ আহামেদ প্রমুখ আলোচনা সভায় বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেরা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমান বর্তমান সরকার দেশকে আধুনিক তথ্যপ্রযুক্তিনির্ভর ডিজিটাল বাংলাদেশে পরিণত করার জন্য নানামুখী উদ্যোগ গ্রহণ করেছে উল্লেখ করে প্রাহকরা যেন তাদের ন্যায্য অধিকার পায় সে বিষয়ে সরকার, সংশ্লিষ্ট উৎপাদক, বিক্রেতা ও সেবা প্রদানকারী কর্তৃপক্ষ যেন ভোক্তা স্বার্থ বিষয়ে আরো যতœবান হওয়ার আহ্বান জানান তিনি।

বনার্ঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভায় অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী কমিটির সাধারন সস্পাদক মো: সোহাগ মজুমদার, মাটিরাঙ্গা বাজার ব্যবসায়ী মো: ফারুক হোসেন, মো: আক্তার হোসেনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সাংবাদিক, এনজিও কর্মী ও সুশীল সমাজের প্রতিনিধি প্রমুখ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপি’র প্রচারপত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূক প্রচারণা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

Leave a Reply