নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা

মাটিরাঙ্গায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা

VEZAL-BIRODHI-News.Pic3জেলার মাটিরাঙ্গা বাজারে শনিবার সকালে ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেছেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল। অভিযান পরিচালনা কালে ফল বাজারে ফরমালিন যুক্ত ফল বিক্রির অভিযোগে এক ফল ব্যবসায়ীকে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৩৫ ধারা নগদ পাঁচশ টাকা জরিমানা করা করেন। এসময় ফরমালিন যুক্ত ফল মাটিতে পুতে নষ্ট করা হয়।

একই সময়ে বাংলাদেশ পরিবেশ সংরক্ষন আইন ১৯৯৫ (২০১০ সালে সংশোধিত) এর বিধান মতে নিষিদ্ধ পলিথিনের শপিং ব্যাগ বাজারজাত করার অপরাধে মাটিরাঙ্গা বাজারের সুজন স্টোরকে দশ হাজার জরিমানা করেন। পাশাপাশি অপর দুই দোকানীকে ভোক্তা অধিকার আইন ২০০৯ এর ৩৫ ধারা এক হাজার টাকা জরিমানা ও দুইটি মোটরসাইকেলের চালকের ড্রাইভিং লাইসেন্স না থাকায় মোটরযান অধ্যাদেশ আইন ১৯৮৩ এর ১ ধারা দুইশ টাকা জরিমানা করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল।

এসময় মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ মনিরুজ্জামান বকাউল অভিযান পরিচালনা অব্যাহত রাখার প্রত্যয় ব্যাক্ত করে সাংবাদিক ও ব্যবসায়ীসহ সুশীল সমাজের সহযোগীতা কামনা করেন। অভিযান পরিচালনাকালে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো: মাইন উদ্দিন খান উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

পানছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

খাগড়াছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১১টায় পানছড়ির লতিবান ইউনিয়নের কারিগর পাড়ায় …

Leave a Reply