নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় ভূমি সেবা সপ্তাহ পালিত

মাটিরাঙ্গায় ভূমি সেবা সপ্তাহ পালিত

মাটিরাঙ্গায় নানা আয়োজনের মধ্য দিয়ে ‘ভূমি সেবা সপ্তাহ’ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষ্যে সেমাবার সকালের দিকে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসনের উদ্যোগে অনুষ্ঠিত বর্ণাঢ্য র‌্যালি শেষে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও হেডম্যান-কার্বারি সম্মেলন।

মাটিরাঙ্গা উপজেলা উপজেলা নির্বাহী নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও হেডম্যান-কার্বারী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ির জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম। অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ড. গোফরান ফারুকী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আলুটিলা মৌজার হেডম্যান হিরনজয় ত্রিপুরা, ধলিয়া মৌজার হেডম্যান চাইলাপ্রু চৌধুরী প্রমুখ আলোচনাসভায় বক্তব্য রাখেন।

সরকারের গৃহীত কর্মসূচি রূপরেখা বাস্তবায়নে ভূমি নিয়ে সাধারণ মানুষের ভোগান্তি না হয় সে বিষয়ে ভূমি কর্মাকর্তাদের নজর রাখার আহ্বান জানান প্রধান অতিথি খাগড়াছড়ির জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম। মধ্যম আয়ের দেশ ও উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বির্নিমানে সকলকে যার যার অবস্থান থেকে কাজ করার আহবান জানিয়ে বলেন, তাহলেই সত্যিকারের সোনার বাংলাদেশ গড়ে তোলা সম্ভব।

পরে বিভিন্ন মৌজার মৌজা প্রধান ও কার্বারীদের পক্ষ থেকে খাগড়াছড়ির জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলামকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

দীঘিনালায় মাদক কারবারি আটক

খাগড়াছড়ির দীঘিনালায় এক মাদক কারবারিকে আটক করেছে যৌথবাহিনী। সোমবার দিবাগত মধ্যরাতে অভিযান চালিয়ে ছোট মেরুং …

Leave a Reply