নীড় পাতা » খাগড়াছড়ি » মাটিরাঙ্গায় বিশ্ব পানি দিবস পালিত

মাটিরাঙ্গায় বিশ্ব পানি দিবস পালিত

র‌্যালি ও আলোচনা সভার মধ্য দিয়ে খাগড়াছড়ির মাটিরাঙ্গায় বিশ^ পানি দিবস পালিত হয়েছে। ‘নদী ও বাঁধ দখল বন্ধ করি, পানি প্রবাহ নিশ্চত করি’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে মাটিরাঙ্গা উপজেলা প্রশাসন এ কর্মসুচীর আয়োজন করে। দিবসটি উপলক্ষে বুধবার সকালের দিকে একটি র‌্যালি মাটিরাঙ্গা পৌর শহরের গুরুত্বপুর্ণ সড়ক ঘুরে মাটিরাঙ্গা উপজেলা পরিষদে গিয়ে শেষ হয়।

পরে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি.এম মশিউর রহমানের সভাপতিত্বে মাটিরাঙ্গা উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় মাটিরাঙ্গা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সহকারী কমান্ডার মো: আবুল কাশেম, মাটিরাঙ্গা পৌর মুক্তিযোদ্ধা কমান্ডার মো: আবুল হাশেম ও মাটিরাঙ্গা উপজেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার সমাবেশ চাকমা প্রমুখ বক্তব্য রাখেন।

পানি সঙ্কট মোকাবেলায় সব ধরনের পানির উৎস, নদী, খাল-বিল, পুকুর ও জলাশয়ের দূষণ প্রতিরোধ ও ভরাট বন্ধের উপর জোর দিয়ে আলোচনা সভায় বক্তারা বলেন, জনগনের জন্য নিরাপদ পানি নিশ্চিত করতে হবে। সরকারের পক্ষ থেকে নিরাপদ পানির সংস্থানে বহুবিধ উদ্যোগের কথা উল্লেখ করেন বক্তারা।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply