মাটিরাঙ্গায় বিএনপি নেতার মাতৃবিয়োগ

মাটিরাঙ্গা পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো: আবদুল মালেক এর মা মোমেনা খাতুন দীর্ঘদিন ধরে রোগ ভোগের পর গতকাল সোমবার সকাল ৭টার দিকে নিজ বাড়িতে শেষ নি:শ্বাস করেন (ইন্না… রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।

তিনি মাটিরাঙ্গা পৌরসভাধীন ১নং ওয়ার্ডের গাজীনগর গ্রামের মো: মহরম আলীর স্ত্রী। মৃত্যুকালে তিনি স্বামী, দুই ছেলে, তিন মেয়েসহ অসংখ্য নাতি-নাতনী, আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের পারিবারিক সুত্রে জানা গেছে, মরহুমা মোমেনা খাতুন দীর্ঘ ছ‘মাসেরও বেশী সময় ধরে ক্যান্সারে ভুগছিলেন। এসময় তিনি ঢাকায় একজন ক্যান্সার বিশেষজ্ঞের অধীনে চিকিৎসাধীন ছিলেন।

এদিকে মাটিরাঙ্গা পৌর বিএনপির যুগ্ম-সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার ১নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর মো: আবদুল মালেক এর মা মোমেনা খাতুন‘র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি, সাবেক এমপি ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ওয়াদুদ ভুইয়া এবং মাটিরাঙ্গা পৌরসভার মেয়র ও খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক আবু ইউসুফ চৌধুরী। পৃথক এক শোকবার্তায় অনুরূপ শোক প্রকাশ করেছেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপির সভাপতি মো: বাহাদুর খান এবং উপজেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply