মাটিরাঙ্গায় ফুটবলে চ্যাম্পিয়ন ‘গোমতি’ ও ‘ইসলাম নগর’

16.06মাটিরাঙ্গা উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় থৈলাপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ৩ গোলে হারিয়ে গোমতি সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে। অন্যদিকে একই দিন বঙ্গমাতা শেখ ফজিলেতুন্নেছা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় যতনকুমার সরকারী প্রাথমিক বিদ্যালয়কে ২ গোলে হারিয়ে ইসলামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩টার দিকে মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ফাইনাল খেলা শেষে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো: শামছুল হক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের বিজয়ী ও বিজিত দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে মো: শামছুল হক লেখপড়ার পাশাপাশি নিয়মিত ক্রীড়াচর্চা অব্যাহত রাখার পরামর্শ দিয়ে বলেন, খেলাধুলা শিক্ষারই একটা অংশ। তিনি পরিবার থেকে খেলাধুলাকে উৎসাহিত করার আহবান জানিয়ে বলেন, খেলাধুলা যেকোন ধরনের অপরাধ থেকে যুবসমাজকে দুরে রাখে।

মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু‘র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো: মঞ্জুরুল হক চৌধুরী, মাটিরাঙ্গা উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি লি:‘র সভাপতি মো: আবুল হাশেম ভুইয়া। এসময় স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, নির্বাচিত জনপ্রতিনিধি, গনমাধ্যমকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত থেকে প্রতিদ্বন্ধিতাপূর্ণ এ টুর্নাামেন্ট উপভোগ করেন।

প্রতিদ্বন্ধিতাপূর্ণ দুটি টুর্নামেন্ট পরিচালনা করেন পলাশপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল হান্নান। তাকে সহযোগিতা করেন মাটিরাঙ্গা মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জীবন কৃষ্ণ পাল ও ইসলামনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক কাজী বখতিয়ার রানা।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply